মুখ্যমন্ত্রীর বাড়িতে যীশুর ‘বেঙ্গল টাইগার্স’, পরেরবার সেলেব্রিটি ক্রিকেট লিগ কলকাতায়!

কলকাতা: তারকাদের ক্রিকেট। সেই ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’-এ এবার জিতেছিল বাংলা। টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবার কেতাব জিতেছিল বাংলার দল। যীশু সেনগুপ্তের নেতৃত্বে ‘বেঙ্গল টাইগার্স’ এবার ট্রফি জেতে।

‘বুর্জ খলিফা’য় এবার প্রথম বাঙালি হিসেবে দেখা গিয়েছিল যীশু সেনগুপ্তর মুখ।  ২৩ ফেব্রুয়ারি শুরু হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। ফাইনাল হয় ১৭ মার্চ। বাংলার বিপক্ষ ছিল ‘কর্ণাটক বুলডোজার’। তারা আবার দু-বারের চ্যাম্পিয়ন দল।

আরও পড়ুন- সন্ধ্যাবেলায় ইডেনে শুরু মহারণ, পিচ নিয়ে রহস্য খুলে গেল, সুবিধা পাবে কারা

তিরুঅনন্তপুরমের ‘গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম’-এ অনুষ্ঠিত হয়েছি ফাইনাল ম্যাচ। ফাইনালে কর্ণাটককে ১২ রানে হারিয়ে খেতাব ঘরে তোলে বাংলার দল।

মূলত বাংলার সেলিব্রিটিদের নিয়ে তৈরি হয় এই ক্রিকেট দল। এই প্রথম বাংলা জয় পায় এই খেলায়। দলের প্রত্যেককে আজ শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে বাংলা দলের সব সদস্য উপস্থিত ছিলেন এদিন।

পরেরবার সেলিব্রিটি লিগ ইডেনে করার জন্য যীশু সেনগুপ্তকে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বেঙ্গল টাইগার-এর খেলার জন্য একটা ঘরোয়া মাঠের ব্যাবস্থা করা হবে বলে আশ্বাস দেওয়া হয়।

আরও পড়ুন- বুকে টেনে নেওয়া, কাঁধে হাত রেখে গল্প, ধোনি-বিরাটের ব্রোমান্স নেট কাঁপাচ্ছে

অরূপ বিশ্বাসকে এদিন এই ব্যাপারে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ইডেনে যাতে খেলা আয়োজন করা যায়, তার জন্য আগে থেকেই মাঠ বুক করে রাখার জন্য নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।