Kolkata airport

Kolkata: সাত সকালে আচমকা আর্তনাদ-বিকট শব্দ! রক্তারক্তি কাণ্ড কলকাতা বিমানবন্দরে, হাড়হিম করা ঘটনা

কলকাতাঃ সাতসকালে রক্তারক্তি কাণ্ড কলকাতা বিমানবন্দরে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচ’টা নাগাদ হঠাৎই বিমানবন্দর ৫ নম্বর গেটের দিক থেকে গুলির আওয়াজ পাওয়া যায়। শব্দ কানে আসতেই কর্মরত সিআইএসএফ কর্মী থেকে শুরু করে সবাই সতর্ক হয়ে যান। এরপরই দেখা যায় ৫ নম্বর গেটের যে টাওয়ার, তাতেই গুলির আওয়াজ হয়েছে।

সূত্রের খবর, ঘটনার কিছুক্ষণের মধ্যেই কর্তব্যরত অন্যান্য কর্মীরা ছুটে যান টাওয়ারের দিকে। টাওয়ারের উপর ওঠেন, ততক্ষণে অবশ্য রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছেন কর্মরত এক সিআইএসএফ কর্মী। নিজের এসএলআর রাইফেল থেকে নিজেকেই গুলি চালিয়ে আত্মঘাতী হন তিনি।

আরও পড়ুনঃ চলেই এল গরম! কী করে বড়িতেই বানাবেন আম পোড়ার শরবত! রইল সহজ রেসিপি

পুলিশ সূত্রে খবর, ওই সিআইএসএফ জওয়ানের নাম শ্রীবিষ্ণু। এ দিন গুলি চালানোর ঘটনার পরে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিমানবন্দর সংলগ্ন ভিআইপি রোডের পাশেই একটি বেসরকারি হাসপাতালে, সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাস্থলে ছুটে যান সিআইএসএফের উচ্চপদস্থ আধিকারিক ও বিমানবন্দর থানার পুলিশ।

তবে কী কারণে এই ঘটনা ঘটালেন ওই জওয়ান, তা এখনও নিশ্চিত নয়। তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২২ সাল থেকে সিআইএসএফ-এ কর্মরত ছিলেন এই জওয়ান। পরিবার এবং সহকর্মীদের সঙ্গে কথা বলে কেন এমন ঘটনা ঘটালেন তিনি? পারিবারিক বা মানসিক কোনও সমস্যা ছিল কিনা? তাঁর মধ্যে শেষ কয়েকদিনে কোনও মানসিক অস্থিরতা ছিল না কিনা, তা জানার চেষ্টা করবেন তদন্তকারী আধিকারিকরা। সম্ভাব্য সব দিক খতিয়ে দেখা হচ্ছে।