নক্ষত্র পরিবর্তন শনির! টাকার পাহাড়ে ৩ রাশি

Shani Nakshatra Parivartan April 2024: অপেক্ষার দিন শেষ! নক্ষত্র পরিবর্তন শনির! টাকার পাহাড়ে ৩ রাশি, থাকবে উন্নতির শিখরে, ভাসবে সুখের সাগরে

২০২৪ সালে, শনি তার চতুর্থ নক্ষত্রে যাত্রা করবে। ২০২৪ সালে, ৬ এপ্রিল, ২০২৪ শনিবার, শনি ৩.৫৫ মিনিটে পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে, শনি ৩ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। এর পরে এটি শতভিষা নক্ষত্রে পরিবর্তিত হবে।
২০২৪ সালে, শনি তার চতুর্থ নক্ষত্রে যাত্রা করবে। ২০২৪ সালে, ৬ এপ্রিল, ২০২৪ শনিবার, শনি ৩.৫৫ মিনিটে পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে, শনি ৩ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। এর পরে এটি শতভিষা নক্ষত্রে পরিবর্তিত হবে।
শনি কোন নক্ষত্রে অবস্থিত?বর্তমানে শনি চতুর্থ অবস্থানে রয়েছে। শনির নক্ষত্রপুষ্য, অনুরাধা এবং উত্তরভাদ্রপদ। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। শনি গ্রহের পরিবর্তনের কারণে এই ৪টি রাশির ভাগ্য  উজ্জ্বল হতে পারে-
শনি কোন নক্ষত্রে অবস্থিত?
বর্তমানে শনি চতুর্থ অবস্থানে রয়েছে। শনির নক্ষত্রপুষ্য, অনুরাধা এবং উত্তরভাদ্রপদ। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। ভাদ্রপদ নক্ষত্রে শনির গমন ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। শনি গ্রহের পরিবর্তনের কারণে এই ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে পারে-
ধনু রাশি - ধনু রাশিতে শনির রাশি পরিবর্তনের একটি চমকপ্রদ প্রভাব দেখা যাবে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকাদের কোনও অন্যায় কাজে জড়ানও উচিত নয়, অন্যথায় আপনি আপনার কর্ম অনুযায়ী ফল পাবেন।
ধনু রাশি – ধনু রাশিতে শনির রাশি পরিবর্তনের একটি চমকপ্রদ প্রভাব দেখা যাবে। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকাদের কোনও অন্যায় কাজে জড়ানও উচিত নয়, অন্যথায় আপনি আপনার কর্ম অনুযায়ী ফল পাবেন।
মকর রাশি-মকর রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। শনি রাশির এই পরিবর্তনের কারণে মকর রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে।
মকর রাশি-
মকর রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। শনি রাশির এই পরিবর্তনের কারণে মকর রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে।
কুম্ভ রাশি-কুম্ভ রাশির জাতক জাতিকারা পূর্বের ভাদ্রপদ নক্ষত্রে শনির গমনে লাভবান হতে চলেছেন। এই সময়ে, আপনার দীর্ঘকাল ধরে চলমান আর্থিক সমস্যার অবসান ঘটবে। এছাড়াও, এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্যও দুর্দান্ত হবে। ভুল কিছু করার ফাঁদে পা দেবেন না।
কুম্ভ রাশি-
কুম্ভ রাশির জাতক জাতিকারা পূর্বের ভাদ্রপদ নক্ষত্রে শনির গমনে লাভবান হতে চলেছেন। এই সময়ে, আপনার দীর্ঘকাল ধরে চলমান আর্থিক সমস্যার অবসান ঘটবে। এছাড়াও, এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্যও দুর্দান্ত হবে। ভুল কিছু করার ফাঁদে পা দেবেন না।
মীন রাশি-মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুবই শুভ। অক্টোবর পর্যন্ত শনির এই রাশি পরিবর্তন আপনার উপকার করতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে সরকারি চাকরি খুঁজছিলেন, তাহলে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনার পরিশ্রম ফল দেবে। আপনার নতুন স্টার্টআপ ব্যবসায় বিস্ময়কর কাজ করবে। কর্মজীবন ও ব্যবসায় প্রভূত উন্নতি হবে। (Disclaimer: উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷)
মীন রাশি-
মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুবই শুভ। অক্টোবর পর্যন্ত শনির এই রাশি পরিবর্তন আপনার উপকার করতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে সরকারি চাকরি খুঁজছিলেন, তাহলে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনার পরিশ্রম ফল দেবে। আপনার নতুন স্টার্টআপ ব্যবসায় বিস্ময়কর কাজ করবে। কর্মজীবন ও ব্যবসায় প্রভূত উন্নতি হবে। (Disclaimer: উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷)