কাজল-অজয় দেবগণ

Kajol Ajay Devgn Love Story: কাজলকে বিয়ে করেছিলেন কেন? লাইভ শো-তে অজয় দেবগণের উত্তর শুনলে মাথা ঘুরে যাবে! দেখুন ভিডিও

মুম্বই: বলিউডের অন্যতম ‘ফেভারিট’ জুটি অজয় দেবগণ ও কাজল। অন-স্ক্রিনের পাশাপাশি অফ-স্ক্রিনেও তাঁদের জুটির জনপ্রিয়তা তুঙ্গে। মাঝে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার প্রবল গুঞ্জন শোনা যায় বিটাউনে। যদিও সে সব কোনও কিছুই ঘটেনি, সুখেই সংসার করছেন কাজল ও অজয়। তবে সম্প্রতি একটি লাইভ পডকাস্ট শো-তে বিস্ফোরক দাবি করেছেন অজয় দেবগণ।

রণবীর এলাহাবাদিয়ার পডকাস্টে রণবীর অজয়কে প্রশ্ন করেন, ‘কাজলকে বিয়ে করলেন কেন? কেন তাঁকেই স্ত্রী করলেন?’ এর উত্তরেই অজয় যা বলেছেন তা শুনে ভিরমি খাচ্ছেন তাঁদের ভক্তরা। অজয় বলেন, ‘আমি সত্যিই জানি না। মানে, আমাদের দেখা হয়, এরপর রোজই দেখা হতে শুরু করে। কেউ কাউকে প্রোপোজ না করেই এটা চলে। এবং এরপর এটা একপ্রকার স্বাভাবিক ভাবেই বিয়ের দিকে চলে যায়’।

আরও পড়ুন: কাপুর পরিবারের মেয়ের সঙ্গে গভীর প্রেম, বিয়েও ঠিক! একজনের জন্য আজও সংসার করা হল না অক্ষয় খান্নার

দেখতে দেখতে দাম্পত্যের ২৫ বছর পার করলেন কাজল ও অজয় দেবগণ। দুই ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার তাঁদের। অজয় পডকাস্টে আরও জানান, ‘আমাদের চিন্তাভাবনা একরকম। আমাদের জীবনের গুরুত্ব উদ্দেশ্য এক ধরনের। একসঙ্গে থাকতে ভাল লাগে আমাদের। তাই আমরা একসঙ্গে থাকি।’ মুহূর্তে অজয় দেবগণের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: উত্তর-পূর্বে যাওয়ার চাহিদা মেনে একাধিক স্পেশ্যাল ট্রেন ভারতীয় রেলের, শিলিগুড়ি যাওয়ার বিকল্প আরও বাড়ল 

১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ অজয়ের সঙ্গে বিয়ে হয় কাজলের। অভিনেত্রী হিসাবে কাজল তখন সাফল্যের মধ্যগগনে। সেই সময় আচমকাই অজয়কে বিয়ে করেন তিনি। তাঁদের দুই সন্তান রয়েছে। তাঁদের দীর্ঘ বিবাহিত জীবনের রহস্য কী? একটি পুরনো সাক্ষাৎকারে অজয়-কাজল বলেছিলেন, ‘শুধু ভালবাসা তো নয়, এ কথা বলতেই পারি’, এক কথায় জবাব কাজল স্বামীর। তাহলে কীভাবে টিকে থাকে একটি বিয়ে? তাঁর মত, প্রথমে ভালবাসা থাকলেও পরবর্তী সময়ে তা অন্য আরও বিষয়ে পরিবর্তিত হয়। যেমন, যত্ন আর দায়-দায়িত্ব-এগুলো থাকলেই বিয়ে টিকে যায়।