Bangla Noboborsho Rashifal: সূর্যদেবের আর্শীবাদ, পয়লা বৈশাখ থেকে ৫ রাশির সুদিন, শুরু হবে বাম্পার সময়, হাতে টাকা আসবে ফুরফুরিয়ে

Sun Transit April 2024: এপ্রিল মাসেই গ্রহের রাজা সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছেন। ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে সূর্য। সূর্য দেবতার কৃপায় ব্যক্তি আত্মসম্মান ও অতিরিক্ত আর্থিক লাভ করেন। এই মহাজাগতিক ঘটনায়  ৫টি রাশির জাতক লাভবান হবেন। জেনে নেওয়া যাক বাংলা নববর্ষের প্রাক্কালে কোন ৫ রাশির জাতকের সুদিন শুরু হচ্ছে।
Sun Transit April 2024: এপ্রিল মাসেই গ্রহের রাজা সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছেন। ১৩ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে সূর্য। সূর্য দেবতার কৃপায় ব্যক্তি আত্মসম্মান ও অতিরিক্ত আর্থিক লাভ করেন। এই মহাজাগতিক ঘটনায় ৫টি রাশির জাতক লাভবান হবেন। জেনে নেওয়া যাক বাংলা নববর্ষের প্রাক্কালে কোন ৫ রাশির জাতকের সুদিন শুরু হচ্ছে।
বৃষ রাশি (Taurus)আর্থিক লাভ হবে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বিবাহিতদের জন্য সময় ভাল। নতুন কিছু শুরু করার কথা ভাবলে সময়টি অনুকূল।
বৃষ রাশি (Taurus)
আর্থিক লাভ হবে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বিবাহিতদের জন্য সময় ভাল। নতুন কিছু শুরু করার কথা ভাবলে সময়টি অনুকূল।
কর্কট রাশি (Cancer)আত্মবিশ্বাস বাড়বে,সম্মান বাড়বে। চাকরিজীবীদের জন্য সময় ভাল। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন৷ কর্মক্ষেত্রের বাধা দূর হবে৷ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।
কর্কট রাশি (Cancer)
আত্মবিশ্বাস বাড়বে,সম্মান বাড়বে। চাকরিজীবীদের জন্য সময় ভাল। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন৷ কর্মক্ষেত্রের বাধা দূর হবে৷ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।
মেষ রাশি (Aries)মেষ রাশির জাতকদের চাকরিজীবনে ভাল সময়৷ পদোন্নতির প্রবল সম্ভাবনা। ব্যবসায়ীরা লাভবান হবেন। পারিবারিক জীবনে মাধুর্য থাকবে। দাম্পত্য সুখের হবে।
মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের চাকরিজীবনে ভাল সময়৷ পদোন্নতির প্রবল সম্ভাবনা। ব্যবসায়ীরা লাভবান হবেন। পারিবারিক জীবনে মাধুর্য থাকবে। দাম্পত্য সুখের হবে।
ধনু রাশি (Sagittarius)বিপুল আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। চাকরিজীবী ব্যক্তিরা নতুন সুযোগ পেতে পারেন। কাজের প্রশংসা হবে।
ধনু রাশি (Sagittarius)
বিপুল আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। চাকরিজীবী ব্যক্তিরা নতুন সুযোগ পেতে পারেন। কাজের প্রশংসা হবে।
কন্যা রাশি (Virgo)কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অফিসার বা সিনিয়ররা আপনার প্রতি খুশি হবেন এবং সমর্থনও করবেন। দাম্পত্য জীবনে মধুর্য থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে, আয়ের নতুন উৎস তৈরি হবে। বেশি টাকা পেলে অযথা খরচ করবেন না। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। Disclamer: এই মতামত News18বাংলার নিজস্ব মত নয়৷ প্রচলিত ধারণার ভিত্তিতেই এই প্রতিবেদন৷ সঠিক ফল পেতে বিশেষজ্ঞের পরামর্শ নিন৷
কন্যা রাশি (Virgo)
কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অফিসার বা সিনিয়ররা আপনার প্রতি খুশি হবেন এবং সমর্থনও করবেন। দাম্পত্য জীবনে মধুর্য থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে, আয়ের নতুন উৎস তৈরি হবে। বেশি টাকা পেলে অযথা খরচ করবেন না। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। Disclamer: এই মতামত News18বাংলার নিজস্ব মত নয়৷ প্রচলিত ধারণার ভিত্তিতেই এই প্রতিবেদন৷ সঠিক ফল পেতে বিশেষজ্ঞের পরামর্শ নিন৷