ফের ট্রোলড শ্রাবন্তী

Srabanti Chatterjee: ‘বুড়ি…’ ‘ঢঙি….’ পরপর ট্রোল! নতুন রিল পোস্ট করতেই শ্রাবন্তীকে ধুয়ে দিলেন নেটিজেনরা… দেখেছেন সেই ভিডিও?

কলকাতা: প্রায় প্রতিদিনই আলোচনায়  থাকেন টলি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত, কখনও সিনেমা, কখনও প্রেম- সবের কারণেই শিরোনামে আসেন অভিনেত্রী। হলুদ জামায় নেচে আরও একবার কটাক্ষের শিকার হলেন নায়িকা। ‘প্রেমিকা নে পেয়ার সে…’ এই গানটিতে রিল বানিয়েই ট্রোলড হলেন শ্রাবন্তী। আপাতত দারুণ জনপ্রিয় এই গান। তারকা থেকে শুরু করে, সাধারণ মানুষ- সকলেই এই ট্রেন্ডিং রিলে গা ভাসাচ্ছেন।

সেই ভিডিও দেখে একজন লিখেছেন, “বুড়ি আর কত করবি?” আরেকজন নেটিজেন লিখেছেন, “এক নম্বরের ঢঙি।” তাঁর বিয়ে এবং প্রেম জীবন নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে।

এর আগে আরেকটি ভিডিও পোস্ট করে ট্রোলড হন তিনি। সেখানে দেখা যাচ্ছিল একেবারে রাস্তায় দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছেন নায়িকা৷ বৃষ্টিভেজা শরীরে, নো মেক আপ লুকে অভিনেত্রীকে দেখেই চমকে গেছেন ভক্তরা৷ ছোটবেলার পুরনো অভ্যেস যে এখনও রয়ে গেছেন অভিনেত্রীর তা ভিডিওতেই স্পষ্ট ধরা পড়েছে৷

আপাতত ‘দেবী চৌধুরাণী’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা৷ এই ছবিতে পুরো অন্যরকম লুকে দেখা যাবে শ্রাবন্তীকে৷ উপন্যাসের পাতা থেকে চরিত্রকে জীবন্ত করে তুলতে একচুলও ফাঁক রাখতে নারাজ শ্রাবন্তী৷ দীর্ঘদিনের কেরিয়ারের সেরা চরিত্রকে ফুটিয়ে তুলতেই এই বিশেষ কর্মসূচী৷ পরিচালক শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে৷ বাংলার ব্যান্ডিট কুইন হিসেবে নিজেকে গড়ে তুলতেই ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী৷