রাতের অন্ধকার নামতেই আচমকা পুলিশি অভিযান; এরপর যা হল… শিউরে উঠছেন এলাকার বাসিন্দারা !

রাতের অন্ধকার নামতেই আচমকা পুলিশি অভিযান; এরপর যা হল… শিউরে উঠছেন এলাকার বাসিন্দারা !

নয়াদিল্লি: খোদ রাজধানীর বুকে চাঞ্চল্যকর ঘটনা। আউটার দিল্লির পশ্চিম বিহার এলাকায় একটি বাড়ির দরজায় ধাক্কা দেয় পুলিশ। আর দরজা খুলতেই রীতিমতো হতচকিত হয়ে যান তাঁরা। সঙ্গে সঙ্গে ২ মহিলা-সহ প্রায় ৪৫ জনকে গ্রেফতার করা হয়। আর পুলিশের এহেন তৎপরতা দেখে তাজ্জব বনে যান এলাকার বাসিন্দারা। সকলের মনেই ঘুরপাক খেতে থাকে একটা প্রশ্ন। কী এমন ঘটল যে, এত রাতে পুলিশ এত জন মানুষকে গ্রেফতার করল?

আসলে সন্ধ্যা নামতে না নামতেই আলোয় ভরে উঠতে থাকে এই বাড়িটি। আর রাত যত গভীর হয়, এই বাড়িটিতে ততই বাড়তে থাকে মানুষের আনাগোনা। আর মানুষের ভিড় বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে অন্দর থেকে আসতে শুরু করে অদ্ভুত আওয়াজ। এমতাবস্থায় বাড়িটির আশপাশের মানুষই পুলিশের কাছে খবর দেন। আর খবর পেয়েই তড়িঘড়ি গভীর রাতেই ওই বাড়িতে পৌঁছে যায় পুলিশ। আর দরজা খুলতেই তো চক্ষু চড়কগাছ। দেখা যায়, ভিতরে চলছে জুয়া খেলা। এরপর সঙ্গে সঙ্গে এই চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জন মহিলা-সহ মোট ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- দীর্ঘ ৩০ বছর পরে তৈরি হতে চলেছে বিরল যোগ; নবরাত্রির প্রথম দিনেই ঘরে আনুন এইসব সামগ্রী, উন্নতি কেউ আটকাতে পারবে না !

আউটার দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিশ জিমি চিরাম বলেন যে, স্থানীয় পুলিশ শুক্রবার রাতে মুলতান নগরের একটি বাড়িতে জুয়া চক্র চালানোর খবর পেয়েছিল। এরপরেই তৎপর হয়ে ব্যবস্থা নেওয়া হয়েছে। চিরাম আরও বলেন, ‘ইনস্পেক্টর পবন কুমার এবং সাব ইনস্পেক্টর চন্দন পাসোয়ানের নেতৃত্বে একটি দল গঠন করা হয়েছিল। তাঁরা ওই বাড়িটিতে অভিযান চালিয়ে দুই মহিলা-সহ ৪৫ জনকে গ্রেফতার করেছে।’

আরও পড়ুন– টুয়েলভথ পাশ গ্রামের মহিলা, ইংল্যান্ডের যুবকের সঙ্গে দাপিয়ে কথা বললেন ইংরেজিতে! ভাইরাল ভিডিও

পুলিশ জানায়, ওই অভিযান চালিয়ে নগদ ৯,৫৩,৪৯৫ টাকা, ১৮ তাসের প্যাকেট, ১৬টি পাশা, শক্ত প্লাস্টিকের ২৫টি আয়তাকার টোকেন এবং ৯৬টি রাউন্ড টোকেন উদ্ধার করা হয়েছে। এর পাশাপাশি এ-ও জানানো হয়েছে যে, অভিযুক্তের বিরুদ্ধে পশ্চিম বিহার থানায় দিল্লি পাবলিক জুয়া আইনের প্রাসঙ্গিক ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ১৮৬ ধারার অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানানো হয়েছে পুলিশের তরফে।