চলে গেলেন প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক সৌন্দর্য জগদীশ

Producer Death: পয়লা বৈশাখে দুঃসংবাদ! প্রখ্যাত প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘরেই, পরিবারের কথায় দানা বাঁধছে রহস্য!

বেঙ্গালুরু: চলে গেলেন প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক। শোকস্তব্ধ গোটা কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রি। মর্মান্তিক ঘটনায় চমকে উঠেছেন সকলে। প্রযোজক সৌন্দর্য জগদীশের আকস্মিক মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না কেউই। রবিবার সকালে মৃত্যুর খবর জানাজানি হয়। যদিও মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, তিনি আত্মহত্যা করেছেন, কিন্তু পরিবারের সদস্যরা দাবি করেছেন মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক।

সৌন্দর্যকে সম্প্রতি হোলি উৎসবে তাঁর পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল। যেখানে তাঁর মেয়েও ছিলেন, যাঁর বিয়ে হয়েছে সম্প্রতি। সৌন্দর্যও, যিনি সম্প্রতি বিয়ে করেছেন। ‘স্নেহুতরু’, ‘মস্ত মাজা মাদি’ এবং ‘রামলীলা’র মতো হিট ছবির প্রযোজনার জন্য পরিচিত ছিলেন সৌন্দর্য।

জগদীশের ব্যবহার, সকলের সঙ্গে মিশতে পারার গুণ, সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করা, এই সমস্ত কারণে খুব পছন্দের পাত্র ছিলেন ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন: প্রাক্তন স্বামীর বিয়ের ঝড় শান্ত হতেই জীবনে নয়া মোড়! নতুন প্রেমে পড়লেন পিঙ্কি? পাত্রকে চেনেন কি!

সৌন্দর্য জগদীশ আজ তাঁর বেঙ্গালুরুর বাসভবে নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। পুলিশ সূত্রে খবর, তারপর মৃত্যুর খবর আসে। জগদীশের বন্ধু শ্রেয়স বলেন, ‘‘আত্মহত্যার চেষ্টা করেছিল সে। তারপর মৃত্যু হয়। আমরা তাঁকে হাসপাতালে নিয়ে যাই। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়। এরপর তদন্ত চলবে। স্বাস্থ্যের কোনও অবনতির কোনও খবর ছিল না।’’ হার্ট অ্যাটাকের তথ্য ভুয়ো বলে তিনি জানান। একইসঙ্গে সেই বন্ধুই জানান, গলায় দড়ি দিয়ে নিজেকে শেষ করেছেন সৌন্দর্য।