Viral News: এ কী! বাসস্ট্যান্ডে ছিঁড়ে গেল যুবতীর স্কার্ট… লজ্জায় লাল! পাশে দাঁড়ানো ব্যক্তি যা করলেন … ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রতিদিন এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখলে অবাক হতে হয়। এই ভিডিওগুলির মধ্যে কিছু খুব ভয়ঙ্কর, আবার কিছু ভিডিও শুধুই মানবতার বার্তা দেয়। আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই একটি অসাধারণ ভিডিও, যা দেখার পর আপনিও চমকে উঠবেন।

ভিডিওতে দেখা যায় লুঙ্গি পরা এক তরুণ  বাসের জন্য দাঁড়িয়ে আছেন। ঘড়ি নেই বলে কাছেই দাঁড়িয়ে থাকা আরেকজনের কাছে সময় জিজ্ঞেস করে। তিনি সম্ভবত সেই ব্যক্তির কাছ থেকে কিছু তথ্য পেতে চান। ব্যক্তি বিরক্ত হয়। এদিকে একটি মেয়ে তার বন্ধুর সঙ্গে সেখানে পৌঁছন।

 

View this post on Instagram

 

A post shared by Abhi 🖤 (@writer_abhi__143)

কিছুক্ষণ বসে থাকার পর মেয়েটির সঙ্গী তাঁকে সেখান থেকে চলে যেতে বলে। এমতাবস্থায় মেয়েটি বাসস্ট্যান্ডের সিট থেকে ওঠার সঙ্গে সঙ্গে কোনও ধারাল বস্তুর আঘাতে পিছন থেকে তাঁর স্কার্ট ছিঁড়ে যায়। সঙ্গী তার কাছে জানতে চায় কী হয়েছে। এমতাবস্থায় মেয়েটি ইঙ্গিত করে পিছনের দিকে কাপড় ছিঁড়ে গেছে। ছেঁড়া কাপড় দেখে সঙ্গী তাঁকে ঠাট্টা করতে থাকেন। মেয়েটি লজ্জায় লাল হয়ে যায়।

সেখানে দাঁড়িয়ে পুরো বিষয়টি দেখেন ওই তরুণ। তখনই তিনি তাঁর লুঙ্গি খুলে মেয়েটিকে পরতে দেন। প্রথমে মেয়েটি লুঙ্গি নিতে অস্বীকার করলেও পরে তা নেয়। মেয়েটি তাঁকে ধন্যবাদ জানান। এমন ভিডিও দেখে আনন্দে চোখ ভিজে গিয়েছে নেটিজেনদের। তাঁদের কথায় আজকের সমাজে এ দৃশ্য বিরল।