সঞ্জীব গোয়েন্কা-কেএল রাহুল।

KL Rahul-Sanjeev Goenka: রাহুলকে বুকে টেনে নিলেন গোয়েনকা, তিক্ততা মিটিয়ে কাছাকাছি লখনউয়ের মালিক-অধিনায়ক

লখনউ দলের তিক্ততা মিটল। হায়দরাবাদ বনাম লখনউ ম্যাচের দিন, লখনউ হারার পরে গোয়েনকা এবং রাহুলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে দেখা যায় গোয়েনকা কড়া ভাবে কিছু বলছেন রাহুলকে। তার পরে দু’জনের তিক্ততা ঘিরে জল্পনা ছড়ায়। এক সময় জল্পনা ছড়িয়েছিল অধিনায়কত্বও ছেড়ে দিতে পারেন রাহুল। মনে করা হচ্ছে দু’জনের সম্পর্ক আবার ঠিক হয়েছে।

আরও পড়ুন: এনজেপি থেকে ছাড়বে ট্রেন, এক ট্রেনেই ঘোরা যাবে বৈষ্ণো দেবী, হরিদ্বার থেকে মথুরা, বৃন্দাবন, অযোধ্যা- খরচ কত?

গত বুধবার হায়দরাবাদ বনাম লখনউয়ের ম্যাচে ১০ উইকেটে হারে লখনউ। সেই ম্যাচ হেরে প্লে-অফে যাওয়া নিয়ে সংশয় তৈরি হয়। সেই ম্যাচের শেষে রাহুল এবং গোয়েনকার একটি ভিডিয়ো ছড়ায়। যেখানে দেখা যায় রাহুলকে ধমক দিচ্ছেন গোয়েনকা। তার পরে দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। চলতি আইপিএলে ১২টি ম্যাচ খেলে ৪৬০ রান করলেও আশানুরূপ খেলতে পারেনি লখনউ।

আরও পড়ুন: অভিন্ন দেওয়ানি বিধি এলে আদিবাসীদের জঙ্গলের অধিকার চলে যাবে, পুরুলিয়ায় বললেন অভিষেক

গত সপ্তাহের বুধবারের ঘটনার পরে কেটে গিয়েছে পাঁচ দিন। সোমবার রাতে রাহুলকে বাড়িতে ডেকে নৈশভোজ সারলেন রাহুল এবং গোয়েনকা। শুধু তাই নয় নৈশভোজের পরে অধিবনায়ক রাহুলকে বুকে টেনে নেন সুপার জায়ান্টসের মালিক। সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে মঙ্গলবার। সে দিনের সেই তিক্ততা মিটিয়ে সম্পর্ক ঠিক করে নিয়েছেন বলেই মনে করা হচ্ছে। অন্য দিকে মঙ্গলবার দিল্লির মুখোমুখি হয়েছে লখনউ। প্লে-অফে পৌঁছতে হলে দুটো ম্যাচই জিততে হবে লখনউকে।