ট্রেডমিল। প্রতীকী ছবি।

Death: ট্রেডমিলে দৌড়চ্ছিলেন, আচমকাই জিমে লুটিয়ে পড়লেন ১৭ বছরের কিশোর, মর্মান্তিক কাণ্ড…

রায়পুরঃ ট্রেডমিলে দৌড়োতে দৌড়োতে লুটিয়ে পড়ল বছর সতের’র তরুণ। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের রায়পুরের একটি জিমে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, রায়পুরের খামতারাই এলাকার বাসিন্দা ওই তরুণের নাম সত্যম রংডালে। তাঁর বয়স ১৭ বছর। তবে কী কারণে ওই তরুণের মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই কিশোর বৃহস্পতিবার ট্রেডমিলে দৌড়োচ্ছিলেন। সেই সময় হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব করছিলেন। শরীর ঝিমঝিম করছিল তাঁর। এরপরেই জ্ঞান হারান। জিমের সতীর্থরা এসে দেখেন তরুণের কোনও জ্ঞান নেই, চোখও খুলছে না। এরপর কোনো সময় নষ্ট না করে তড়িঘড়ি তাঁকে জিমে নিয়ে যাওয়া হয়। তখনই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। জিম ট্রেনার অবশ্য জানিয়েছেন, তিনি প্রথমবার এই তরুণকে তাঁর জিমে দেখেছিলেন। ফলে তাঁর সম্পর্কে কোনও তথ্য তাঁর কাছে নেই।

আরও পড়ুনঃ সাগরে ঘূর্ণাবর্ত কতটা ঘণীভূত? ফের আবহাওয়া বদল? কবে ফের ধেয়ে আসতে পারে কালবৈশাখী? আলিপুরের আপডেট

প্রাথমিক চিকিৎসার পরে চিকিৎসকদের অনুমান, অতিরিক্ত ব্যায়ামের কারণে সে অসুস্থ হয়ে থাকতে পারে। রায়পুরের এসপি লখন প্যাটেল জানিয়েছেন, দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।