অভিষেক বন্দ্যোপাধ্যায়

‘চ্যালেঞ্জ করছি…’ ধনেখালি থেকে লকেট চট্টোপাধ্যায়কে বিরাট চ্যালেঞ্জ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

ধনেখালি: “কেন্দ্রের সরকার, যারা ১০ বছর ক্ষমতায় আছে, তাদের বিদায় ঘণ্টা আসন্ন৷ চার জুন ভারতবর্ষে নতুন সরকার প্রতিষ্ঠিত হতে চলেছে। ধনেখালি থেকে বিরাট ভবিষ্যৎবাণী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। লকেট চট্টোপাধ্যায়কে দিলেন খোলা চ্যালেঞ্জ।

তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে ধনেখালির সভা থেকে অভিষেক বলেন, “২০১৯ সালে এই ধনেখালি আসন থেকে জয়ের ব্যবধান ১২ হাজার ছিল৷ আবার ২০২১ সালে জয়ের ব্যবধান ৩০ হাজার ছিল অসীমা পাত্রের৷ গ্রামে যত রাস্তা দেখছেন তার সব পথশ্রী প্রকল্পে করা৷ কেন্দ্রীয় সরকার কোনও সাহায্য করেনি। তৃণমূল জিতে এসে এখানে আবার কাজ হবে রাস্তার। এটাই আমাদের গ্যারান্টি৷ আর ওদের গ্যারান্টি হল, বিজেপি বলছে লকেট চট্টোপাধ্যায় জিতলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যাবে।”

আরও পড়ুন: আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’…? সাইক্লোন নিয়ে বিরাট আপডেট! জানুন আইএমডি-র ‘নতুন’ সতর্কবাণী

বিজেপিকে নিশানা করে অভিষেকের আরও কটাক্ষ, “সন্দেশখালিতে ভুয়ো ধর্ষণের অভিযোগ করিয়েছে৷ দুই হাজার টাকার বিনিময়ে, বাংলার মাথা দেশের কাছে হেঁট করে দিয়েছে। সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নিয়েছে৷ যারা মায়েদের সম্মান ১৫-২০ ভোটের বিনিময়ে লুন্ঠিত করে তাদের জবাব দিতে হবে।

অভিষেকের তোপ, “লকেট চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসা করবেন ২০২১-২০২৪ অবধি মানুষের টাকা যখন কেন্দ্রীয় সরকার বা প্রধানমন্ত্রী আটকে রেখেছিল। তখন কতবার উনি দিল্লি গিয়ে গরিব মানুষের সেই টাকা ছেড়ে দিতে বলেছেন? হুগলির উন্নয়নে কি কাজ করেছেন সাংসদ? চ্যালেঞ্জ করছি ২৪ ঘণ্টায় এখানে কোনও বুথে সভা করুন৷ সেখানে আপনি আপনার রিপোর্ট কার্ড নিয়ে আসবেন৷ আমি আমার রিপোর্ট কার্ড নিয়ে আসব৷”

লকেট চট্টোপাধ্যায়কে ২০১৯ সালে ভোট দিয়ে জিতিয়েছিলেন। সেই কারণে আবাস আর ১০০ দিনের কাজের টাকা বন্ধ। এবার ভোট দিয়ে জেতালে বন্ধ হয়ে যাবে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা। ভাবুন দিল্লিতে ইন্ডিয়ার সরকার। হুগলিতে রচনা বন্দ্যোপাধ্যায়। আর সামনে থাকবে অভিষেক বন্দ্যোপাধ্যায়। কে আটকাবে উন্নয়ন?”