টাকা উদ্ধার

Money: মোদির সভার পরই হোটেলে BJP নেতাদের গোপন বৈঠক, সেখানেই খোঁজ টাকার পাহাড়ের! ব্যাপক চাঞ্চল্য

খড়্গপুরঃ বেসরকারি লজ থেকে উদ্ধার ৩১ লক্ষ টাকা! রবিবার রাতে ঘটনাটি ঘটেছে খড়্গপুরে। এদিন হঠাৎই পুলিশ খড়গপুরের একটি বেসরকারি লজে হানা দেয়, সেই লজ থেকেই উদ্ধার হয় প্রায় ৩১ লক্ষ টাকা, তবে সেই টাকা কোথা থেকে এল তা নিয়ে ধন্ধে রয়েছে পুলিশ। সূত্রের খবর, যে ব্যক্তির থেকে টাকা উদ্ধার হয়েছে তিনি অগ্নিমিত্রা পালের ঘনিষ্ঠ বলে পরিচিত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই হোটেলে প্রধানমন্ত্রীর সভার পর বিজেপির বেশ কয়েকজন নেতা বৈঠক করেছিলেন। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে বেসরকারি ওই লজে হানা দেয় পুলিশ। হোটেলের ৩০৫ নম্বর রুম থেকে উদ্ধার হয় প্রায় ৩১ লক্ষ টাকা।

আরও পড়ুনঃ রচনা, লকেট, কল্যাণ, অর্জুন! পঞ্চম দফায় আজ নজরে একাধিক হেভিওয়েট প্রার্থীর ভাগ্য নির্ধারণ

যদিও বিজেপির দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার ডেকরেটরসের প্যান্ডেলের পেমেন্ট করার জন্য এই টাকা রাখা ছিল। পুলিশ এসে ওই টাকা আটক করে। যদিও সমস্ত কাগজপত্র তাঁদের রয়েছে রয়েছে বলে দাবি করেছে বিজেপি। যদিও এই টাকার সোর্স কি তা জানতে আইটি সেলকে খবর দেওয়া হয়েছে।

এদিকে, ঘটনার পরই তৃণমূল কংগ্রেসের তরফে অফিসিয়াল এক্স হ্যান্ডেল এবং ফেসবুকে একটি ৩ মিনিটের ভিডিও-সহ বিষয়টি পোস্ট করা হয়। দাবি করা হয়, “ভোটের আগে শুরু বিজেপির নোটের খেলা। খড়্গপুরের একটি হোটেলে জেলা পুলিশের তল্লাশি চলার সময়, মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের ঘনিষ্ঠ বিজেপি নেতা সমিত মণ্ডলের কাছ থেকে পাওয়া গেল ৩৫ লক্ষেরও বেশি টাকা। ভোটের আগে এত টাকার হদিশ, স্পষ্টতই প্রমাণ করছে ভোটারদের প্রভাবিত করার প্রচেষ্টা চলছে।” ঘটনায় পুলিশ ও শাসকদলের ষড়যন্ত্রের অভিযোগ তুলেছে বিজেপি।

শঙ্কর রাই