Katrina Kaif Pregnancy: মা হবেন ক্যাটরিনা? বিদেশের মাটিতেই সন্তানের জন্ম দেবেন নায়িকা! ভিকির সঙ্গে ভিডিও ভাইরাল

মুম্বই: ক’দিন আগেই গিয়েছে স্বামী ভিকি কৌশলের জন্মদিন। যেরকমটা আমরা করে থাকি এই সব উপলক্ষ্যে, ক্যাটরিনা কাইফও তা-ই করেছেন। ডিনার ডেটে গিয়েছেন স্বামীর সঙ্গে। সেই ডিনারের নানা মুহূর্তের হাসিখুশি ছবিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

এই পর্যন্ত সব ঠিকই ছিল। গন্ডগোলটা বাঁধল ওই পোস্টে নায়িকা যে তিনটে সাদা হার্ট ইমোজি দিয়েছেন তা নিয়ে।

আসলে, ক্যাটরিনা কাইফ যে সন্তানসম্ভবা, সে নিয়ে শোরগোল একটা চলছে অনেক দিন ধরেই। এটা হিসেবের মধ্যেই পড়ে। যখনই কোনও নায়িকার বিয়ে হয়ে যায়, তার কিছু দিন পর থেকেই তাঁকে নিয়ে খবর রটতে থাকে ইতিউতি যে এবার তিনি মা হতে চলেছেন। এ নতুন কিছু নয়। কাজেই তিনটে হার্ট ইমোজি নায়িকা, নায়ক আর নতুন অতিথির আসার জল্পনা বাড়াল।

আরও পড়ুন: নরম, ফুলকো রুটি খাওয়া কি আদৌ স্বাস্থ্যকর? নাকি আগুনে সেঁকা রুটিতেই ঝাঁঝরা শরীর! জানুন চিকিৎসকের থেকে

ফলে, ক্যাটরিনাকে নিয়েও খবর যখন রটল, ভক্তরা উৎসাহিত হলেন ঠিকই, তবে ওই পর্যন্তই, আদতে তো কিছু বোঝার উপায় নেই। তবে, যত দিন যেতে থাকল, ক্যাটরিনার সন্তান প্রসবের খবর পোক্ত হয়ে উঠতে থাকল।

যেমন, সবাই বলছেন এ দেশে কারও নজরে যাতে পড়তে না হয়, সেই জন্যই লন্ডনে চলে গিয়েছেন ক্যাটরিনা। ওখানে অন্তঃসত্ত্বা নায়িকা নিজের মতো থাকতে পারবেন, কেউ বিরক্ত করবে না। তার পরে যখন লন্ডনের পথে ক্যাটরিনা আর ভিকির পায়চারির এক ভিডিও ভাইরাল হল, তখন সবাই ধরে নিলেন যে সন্তান প্রসবের খবর সত্যি, তা গুজব নয়। কারণ ওই ভিডিওতে নায়িকাকে দেখা গিয়েছে বেশ বড় মাপের, ওভারসাইজ এক লং কোটে। বেবি বাম্প ঢাকার চেষ্টা?

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এবার যে খবর এল, তাতে সব গুজবকে সত্যি বলে সিলমোহর দিতেই হয়। ক্যাটরিনা এবং ভিকির ঘনিষ্ঠ এক মুখপাত্র জানিয়েছেন সংবাদমাধ্যমে যে নায়িকা সত্যিই মা হতে চলেছেন। প্রথম সন্তানের জন্ম তিনি লন্ডনে দেবেন। সে কারণে ভিকিও এখন স্ত্রীর সঙ্গে সেখানেই আছেন। এবার দেখার, ক্যাটরিনা আর ভিকি কবে আনুষ্ঠানিক ঘোষণা করেন।