শাহরুখ খান

Shah Rukh Khan Health Update: কেমন আছেন এখন শাহরুখ? অবশেষে বলিউড বাদশার উদ্বিগ্ন ভক্তদের আপডেট দিলেন পূজা

মুম্বই: কেমন আছেন শাহরুখ খান? বুধবার থেকে বলিউড বাদশার কোটি কোটি ভক্তের এই একটাই যেন প্রশ্ন। পুলিশ সূত্রে গতকাল জানা গিয়েছিল, হিট স্ট্রোক হওয়ার ফলে আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভরতি করা হয়েছে শাহরুখকে। ক্রিকেট আইপিএলে নিজের দল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে গুজরাতে রয়েছেন শাহরুখ। সেখানেই গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

বৃহস্পতিবার শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি নায়কের শারীরিক পরিস্থিতির আপডেট দিলেন ভক্তদের। এক্স হ্যান্ডেলে পূজা লিখেছেন, ‘মিস্টার খানের সমস্ত ভক্ত ও শুভাকাঙ্খীদের জানাচ্ছি যে তিনি ভাল আছেন। ভালবাসা, প্রার্থনা ও খোঁজ নেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ’।

আরও পড়ুন: চোখের পাশে বলিরেখা, ত্বকে বয়সের ছাপ? এই এক টোটকায় ৫০ লাগবে ২৫-এর মতো! জানুন

সোমবার সপরিবারে বান্দ্রার বিশেষ ভোটকেন্দ্রে পৌঁছন বাদশা। পরনে ছিল ব্লু ডেনিম এবং কালো টি-শার্ট। পনিটেল আর সানগ্লাসে সেখানেও তিনি নজর কেড়েছিলেন। ২০২৩-এ বড় পর্দায় প্রত্যাবর্তন ঘটে শাহরুখের। বছরের শুরুতে ‘পাঠান’, মধ্য়ভাগে ‘জওয়ান’ আর শেষে ‘ডাঙ্কি’। একটানা হিট দিয়ে ফের প্রমাণ করেন এখনও বাদশার সিংহাসন তাঁরই।

আরও পড়ুন: ডিহাইড্রেশনে মৃত্যু হয়! শুধু জল খেলেই মারণরোগ থেকে রেহাই মেলে? খেতে হবে এই ফলটিও, জানুন

বুধবার সকাল ১১টা নাগাদ আচমকাই অসুস্থ বোধ করেন অভিনেতা। তারপর দুপুর ১টা নাগাদ আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। বুধবার সন্ধ্যাবেলায় শাহরুখকে দেখতে হাসপাতালে ছুটে যান স্ত্রী গৌরী খান। বিলাসবহুল গাড়ি থেকে নেমেই দ্রুত পায়ে হাসপাতালে ঢুকে যেতে দেখা যায় তাঁকে। ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসার পর হাসপাতাল থেকে শাহরুখকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন তিনি সুস্থ রয়েছেন। গৌরী, জুহি চাওলা-সহ পরিবারের সদস্যরা শাহরুখের সঙ্গে রয়েছেন।