ধোনির সেই বান্ধবী, আর এই পৃথিবীতে নেই! এক খবরে ভেঙে পড়েন ‘ক্যাপ্টেন কুল’

রাঁচি: টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির জীবনের এই কাহিনি হয়তো অনেকেরই অজানা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। এখন তাঁকে দেখা যায় স্রেফ আইপিএলে।

স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গে আনন্দে দিন কাটাচ্ছেন ধোনি। তবে ধোনির জীবনের আরেকটিও দিক আছে, যে দিক সম্পর্কে হয়তো অনেকেই জানেন না।

আরও পড়ুন- নিলামের আগে কত জনকে ধরে রাখা যাবে? আইপিএলের নিয়মে বড় বদলের সম্ভাবনা

সাক্ষীকে বিয়ে করার আগে ধোনির জীবনে ছিল আরেক প্রেমিকা। অনেকেই দাবি করেন, ধোনি তাঁকে খুবই ভালবাসতেন। এমনকী ধোনির জীবনী নিয়ে বানানো সিনেমাতেও সেই ঘটনার উল্লেখ আছে। তা হয়তো দর্শকরা দেখেছেন!

ধোনির সেই বান্ধবীর নাম ছিল প্রিয়াঙ্কা ঝা। ধোনি যখন ধোনি হয়ে ওঠেননি তখন প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তবে দুর্ভাগ্যবশত প্রিয়াঙ্কা একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় মারা যান। সোশ্যাল মিডিয়ায় ধোনির প্রয়াত বান্ধবীর ছবি ভাইরাল হয়েছে আগেও।

ছবিতে দুজনকে একসঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল। একটি পাহাড়ের টিলায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এমনকী ধোনি- দ্য আনটোল্ড স্টোরি সিনেমা দেখার পর অনেকেই প্রিয়াঙ্কা ঝা সম্পর্কে জেনে গিয়েছেন।

২০০২ সালে ধোনির জীবনে সেই বিপর্যয় ঘটেছিল। মহেন্দ্র সিং ধোনির তখন মাত্র ২০ বছর বয়স। ভারতীয় জাতীয় দলে সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি। ঠিক সেই বছরই ধোনির দীর্ঘদিনের বান্ধবী প্রিয়াঙ্কা ঝা একটি গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান। যাঁকে ঘিরে জীবন সাজানোর স্বপ্ন দেখেছিলেন, তাঁর অকালে চলে যাওয়ায় রীতিমতো ভেঙে পড়েছিলেন ধোনি।

আরও পড়ুন- কাটবে আইসিসি ট্রফির খরা? টি-২০ বিশ্বকাপের আগে দলকে বড় বার্তা রোহিতের

ধোনির বন্ধুরা ভেবেছিলেন, এই ঘটনার পর এমএস ভেঙে পড়বেন। তবে এই শোককে ধোনি তাঁর দুর্বলতা হতে দেননি। এর পর ধোনি ভারতীয় দলে সুযোগ পান।