প্রতীকী চিত্র 

Hooghly news: কুকুরের আতঙ্কে উড়েছে ঘুম! দুদিনে ২৫ জন আক্রান্ত উত্তরপাড়ায়… ত্রাহি ত্রাহি রব

হুগলি: কুকুরের আতঙ্কে ভুগছে উত্তরপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। দুদিনের প্রায় ২৫ জন আক্রান্ত হয় কুকুরের কামড়ে। রাস্তায় বেরোলেই হাতে লাঠি নিয়ে বেরোতে হচ্ছিল কুকুরের ভয়ে। কুকুর কামড়ে আক্রান্ত এখনওঅনেকেই হাসপাতালে চিকিৎসাধীন।

উত্তরপাড়া পুরসভার ১৭ নং ওয়ার্ডের বালি খাল সংলগ্ন টোটো স্ট্যান্ড, কলেজ বাস স্ট্যান্ড, শিবনারায়ণ রোড এলাকায় দুই দিনে প্রায় ২৫ জন কুকুরের কামরে আহত হন। স্ট্যান্ডে অটো টোটো ধরার জন্য দাঁড়িয়ে থাকা যাত্রীদের তাড়া করে কামরায় একটি কালো রঙের কুকুর। স্থানীয়রা রাস্তায় বেরোনোর সময় লাঠি নিয়ে বেরিয়েছেন এমন ছবিও দেখা যায়। বৃহস্পতিবার সন্ধেয় এক সঙ্গে ১০ জনকে কামড়ে দেয় কুকুরটি। স্থানীয় বাসিন্দারা জানান, কয়েকদিন ধরে একটি কালো কুকুর মানুষ দেখলেই তেড়ে যাচ্ছিল। ম

সত্যবান সাহা নামে এক টোটো চালক জানান,গতকাল তাদের এক টোটো চালককে কামড়ায়। তারপর আরও দশ জন যাত্রীকে কামড়ে দেয়। আহতদের উত্তরপাড়া হাসপাতালে ও স্থানীয় নার্সিংহোমে নিয়ে যেতে হয় চিকিৎসার জন্য। পুরসভার কাউন্সিলরকে ফোন করে ঘটনার কথা জানান বাসিন্দারা। স্থানীয় কাউন্সিলর সুব্রত মুখোপাধ্যায় জানান, পুরসভার কুকুর ধরার পরিকাঠামো নেই। প্রাণী স্বাস্থ্য দফতর বিষয়টি দেখে।