কর্নাটকের এক ছাত্রের শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মানিক সাহা

Tripura CM Manik Saha: দুষ্কৃতী হামলায় আহত ডাক্তারি পড়ুয়ার পাশে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা 

আগরতলা : দুষ্কৃতী হামলায় আহত আগরতলা সরকারি মেডিক্যাল কলেজে পাঠরত কর্নাটকের এক ছাত্রের শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। জিবিতে চিকিৎসাধীন স্নাতকোত্তর স্তরে পাঠরত ওই ছাত্রের সঙ্গেও কথা বলেন তিনি। এছাড়া তাঁর চিকিৎসায় যাতে ত্রুটি না থাকে সে বিষয়টি নিশ্চিত করতে বলেন। পরে পুলিশ ও কলেজ কর্তৃপক্ষের থেকে গোটা ঘটনার রিপোর্ট নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘এই হামলার ঘটনায় ইতিমধ্যে পুলিশ আইনি পদক্ষেপ গ্রহণ করেছে। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত অন্যান্য অভিযুক্তদেরও দ্রুত গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে। এক্ষেত্রে আইন আইনের পথে চলবে। দোষীদের কাউকে ছাড়া হবে না। আমাদের পক্ষ থেকে যা যা ব্যবস্থা করার সেটা করা  হবে৷’’

অন্যদিকে জিবি হাসপাতালে চিকিৎসাধীন পদ্মশ্রী সম্মানে ভূষিত চিত্ত মহারাজের শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মানিক সাহা।উল্লেখ্য, শারীরিক অসুস্থতা জনিত কারণে সম্প্রতি জিবি হাসপাতালে ভর্তি হন চিত্ত মহারাজ। কিন্তু সে সময় রাজ্যের বাইরে থাকায় তাঁকে সশরীরে দেখে আসতে পারেননি মুখ্যমন্ত্রী। তবে চিকিৎসকদের কাছ থেকে যাবতীয় খোঁজখবর নিয়েছেন তিনি। এর পাশাপাশি তাঁর চিকিৎসায় যাতে কোনও খামতি না থাকে সেজন্য হাসপাতালের মেডিক্যাল সুপারকে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন ডাঃ সাহা। সামাজিক মাধ্যমেও চিত্ত মহারাজের দ্রুত সুস্থতার কামনা করেছেন তিনি।

আরও পড়ুন : মন্ত্রকবণ্টন নিয়ে আলোচনা শুরু, প্রধান চার মন্ত্রক হাতে রাখতে চায় বিজেপি, কী পাবেন নাইডু-নীতীশরা?

স্বাস্থ্য দফতরের আধিকারিকদের নিয়ে জিবি হাসপাতালে যান মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এ সময় তাঁর সঙ্গে ছিলেন জিবির মেডিক্যাল সুপার ডাঃ শঙ্কর চক্রবর্তী, ডেপুটি সুপার ডাঃ কনক চৌধুরী-সহ অন্যান্য সিনিয়র চিকিৎসকরা। দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের কাছ থেকে চিত্ত মহারাজের চিকিৎসার যাবতীয় খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী। কথা বলেন চিকিৎসাধীন চিত্ত মহারাজের সঙ্গেও।