Durgesh Pandey BJP

Lok Sabha Election Results 2024: জিতেছে এনডিএ, আঙুল কেটে কালীকে উৎসর্গ করলেন বিজেপি সমর্থক

বলরামপুর, ছত্তীসগড়: সকালে উঠে প্রাথমিক ট্রেন্ডে দেখেছিলেন কংগ্রেস বিজেপির থেকে এগিয়ে। মনমরা হয়ে কালী মন্দিরে ছোটেন দুর্গেশ পাণ্ডে নামের এক বিজেপির সমর্থক, তাঁর একটাই প্রার্থনা ছিল, ‘বিজেপি যেন জেতে’। ‍

আরও পড়ুন: চিরাগ পাসোয়ান থেকে কুমারস্বামী- মোদির মন্ত্রিসভায় কারা? বাংলা থেকেই বা কে মন্ত্রী হতে পারেন?

পরে যত সময় যায়, দেখা যায় যে বিজেপি সবচেয়ে বেশি আসন পেতে চলেছে। শুধু তাই নয়, বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট ২৭২টি আসন পেরিয়ে গিয়েছে। স্বভাবতই তিনি নিশ্চিত হন যে এবারও সরকার গড়তে চলেছে এনডিএ। সেই আনন্দে আবার কালী মন্দিরে যান এবং বাঁ হাতের আঙুল কেটে কালীকে উৎসর্গ করেন। আঙুল কাটার ফলে রক্তে ভেসে যাচ্ছিল মন্দির। সেই যুবক একটি কাপড়ের টুকরো দিয়ে রক্ত বন্ধ করার চেষ্টা করলেও রক্ত বন্ধ হয়নি।

পরিস্থিতি বেগতিক বুঝে ওই যুবককে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় তাঁর পরিবার। প্রাথমিক চিকিৎসার পরে দুর্গেশকে মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসকেরা রক্ত বন্ধ করার জন্য অপারেশন করেন। যদিও চিকিৎসায় দেরি হয়েছে বলে কাটা আঙুল আর জোড়া লাগানো যায়নি। তবে চিকিৎসার ফলে ওই বিজেপির সমর্থকের বিপদ এখন অনেকটাই কেটেছে। সমস্ত ঘটনার কথা স্বীকার করে নিয়ে ওই যুবক জানিয়েছে, “বিজেপি এবার সরকার গড়বে তাতে আমি খুশি, তবে ৪০০ পার করলে আরও খুশি হতাম।