মোদির শপথগ্রহণে শাহরুখ

Shah Rukh Khan: মোদির শপথগ্রহণে হাজির শাহরুখ খান, সঙ্গে কে? সব নজর ঘুরে গেল বাদশার দিকে! দেখুন ভিডিও

নয়াদিল্লি: তৃতীয়বার দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন নরেন্দ্র মোদি। রাষ্ট্রপতি ভবনে মোদি ও অন্য মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে হাজির হয়েছেন দেশ-বিদেশের বিশিষ্ট অতিথিরা। এদিনের অনুষ্ঠানে নজর কেড়েছেন বলিউড তারকা ও শিল্পপতিরাও। তবে ভিডিও ভাইরাল হল শাহরুখ খানের। কেন?

নরেন্দ্র মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে বলিউডের বাদশা, কিং খান শাহরুখ হাজির হন স্বমেজাজে। কালো পোশাকে, পনিটেল বেঁধে অনুষ্ঠানে যান শাহরুখ। চোখে ছিল কালো সানগ্লাস। শাহরুখের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি, গৌতম আদানিরা। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, অনিল কাপুর, রাজকুমার হিরানি, বিক্রান্ত ম্যাসিও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: তমলুকে অভিজিতের কাছে হারলেন কেন? ‘দুই’ কারণ স্পষ্ট করে চাঞ্চল্যকর দাবি দেবাংশুর

শাহরুখের সঙ্গে হাত মেলাতে দেখা যায় গৌতম আদানি ও তাঁর পরিবারকে। নিমেষে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তৃতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথ নিলেন নরেন্দ্র মোদি। এনডিএ সংসদীয় জোটের প্রধান হিসেবে সন্ধ্যা সাতটা পঁচিশে প্রধানমন্ত্রী হিসেবে তাঁকে শপথ বাক্য পাঠ করালেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। দেশ বিদেশের অতিথিহিদের সামনে ঐতিহাসিক মুহূর্তের স্বাক্ষী থাকল রাষ্ট্রপতি ভবন।

আরও পড়ুন: দক্ষিণবঙ্গে ফের প্রবল গরমের সতর্কতা জারি, বৃষ্টি নামবে কবে? জানিয়ে দিল আবহাওয়া দফতর

পর পর তিনবার প্রধানমন্ত্রী পদে শপথ নিলেন নরেন্দ্র মোদি। সন্ধ্যা ৭:১৫ মিনিটে রাষ্ট্রপতি ভবনে শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিতি হন মোদি, অমিত শাহ, রাজনাথ সিং-রা। মোদির শপথ পাঠের আগেই তৃতীয়বারের মন্ত্রিসভার সম্ভাব্য মন্ত্রিপরিষদ এবং সংসদ সদস্যদের সঙ্গে এদিন চা চক্রে দেখা করেন মোদি।