আরও তিন বছর লাল হলুদ জার্সিতে ক্রেসপো

East Bengal News: ক্রেসপোকে নিয়ে মেগা সুখবর, লাল-হলুদ জার্সিতে আরও এত বছর খেলবেন স্প্যানিশ তারকা

কলকাতা: ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর। আরও দুবছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে সাউল ক্রেসপো। গত মরসুমে দলের ভালো পারফরম্যান্সের অন্যতম কারিগর ছিলেন স্প্যানিশ মিডফিল্ডার। সেই জন্য নতুন বছরেও সফল বিদেশিকে ধরে রাখলো টিম ম্যানেজমেন্ট। এই মরসুমে শক্তিশালী দল গড়তে বসে পুরানো দল থেকে যেসব ফুটবলারদের রেখে দেওয়া হচ্ছে তাদের মধ্যে সাউল ক্রেসপো অন্যতম।

আগামী দু’বছরের জন্য সই করানো হল। স্প্যানিশ ফুটবলারের চুক্তি নবীকরনের পরে কোচ কার্লোস কুয়াদ্রাত বলেছেন,“সাউল আমাদের দলের গুরুত্বপূর্ন সদস্য। ওঁর সেরা পারফরম্যান্স আমাদের গত মরশুমে সেরা পারফরম্যান্স মেলে ধরতে সাহায্য করেছে। ক্রেসপোর দাপুটে ফুটবল আমাদের দলের আক্রমনে বাড়তি মাত্রা যোগ করে যা প্রতিপক্ষের কাছে সমস্যা তৈরি করে।”‌

আরও পড়ুন – Monsoon Rain Update: এখনও বৃষ্টির শিকে ছিঁড়বে না এই জেলাগুলিতে, তবে প্রবল বেগে দুর্যোগের রেড অ্যালার্ট জারি একাধিক জেলায়

আরও দুবছর লাল হলুদ জার্সিতে চুক্তি নবীকরনে খুশি ক্রেসপোও। স্প্যানিশ মিডফিল্ডার বলেন, “আমি দারুন খুশি ইস্টবেঙ্গলের মত ঐতিহ্যবাহী দলের সঙ্গে আরও দু’বছরের জন্য যুক্ত হতে পেরে। এই দল আমার এখন পরিবার। আমি সমর্থকদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়ে অভিভূত।”

—- Polls module would be displayed here —-

২৭ বছর বয়সী ক্রেসপো সুপার কাপের ফাইনালে সেরা ফুটবলার হয়েছিলেন। আইএসএলে চারটি গোল করেছেন। মাঝমাঠে তাঁর ভালো পারফরম্যান্সে ইস্টবেঙ্গলের সমর্থকদেরও মন জিতে নিয়েছিল।  স্বাভাবিক ভাবেই নতুন মরসুমের দল গড়তে বসে ক্রেসপোকে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছিল ইস্টবেঙ্গলের রিক্রুটাররা।  এছাড়াও পুরানো দল থেকে বিদেশিদের মধ্যে ক্লেটন সিলভা, হিজাজি মাহেরকে রাখা হচ্ছে। এমনকি চোট পেয়ে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা জর্ডন এলসেকেও রাখা হবে বলে শোনা যাচ্ছে। স্টাইকার হিসেবে সর্বোচ্চ গোলদাতা দিয়ামান্টোকোসকে নিয়েছে ইস্টবেঙ্গল।  যদিও তাঁর সঙ্গে চুক্তির  বিষয়টি সরকারি ভাবে জানানো হয়নি। ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়েছেন ইতিমধ্যেই বেশ কিছু ফুটবলারের সঙ্গে চুক্তি হয়েছে। তাদের নাম ধীরে ধীরে জানানো হবে।  কোচ কার্লেস কুয়াদ্রাত বলেছেন তারা গর্বিত করার মত দল তৈরি করতে চলেছেন। এদিকে বুধবার ইস্টবেঙ্গল ক্লাব তাদের নতুন কর্মসমিতির নাম ঘোষণা করবে। সচিব পদ থেকে কল্যান মজুমদার দীর্ঘ ২৮বছর পরে সরে যাচ্ছেন। তার বদলে সচিব পদে আসছেন সহসচিব রূপক সাহা।