ঢাকাগামী এবং ঢাকা থেকে ভারতে আসা ফ্লাইট বাতিল করা হল

Durgapur Airport: রাজ্যবাসীর জন্য সুখবর, পুজোর আগেই অন্ডাল থেকে চালু হবে একগুচ্ছ বিমান পরিষেবা

দুর্গাপুর: পুজোর আগে রাজ্যের মানুষের জন্য খুশির খবর। অন্ডাল বিমানবন্দর থেকে কয়েকটি শহরে বিমান পরিষেবা শুরু করছে ইন্ডিগো৷ দীর্ঘ দিন ধরেই বেশ কয়েকটি শহরে বিমান পরিষেবা দেওয়ার দাবি জানাচ্ছিলেন যাত্রীরা।

ভুবনেশ্বর, গুয়াহাটি এবং বাগডোগরা বিমানবন্দরকেও দুর্গাপুর ( অন্ডাল) কাজী নজরুল ইসলাম বিমানবন্দরের সঙ্গে যুক্ত করা হচ্ছে। বিমান সংস্থা ইন্ডিগো এই রুটে বিমান চালানোর সিদ্ধান্ত নিয়েছে এবং কবে থেকে সেই পরিষেবা চালু হবে তা-ও জানিয়েছে বিমান সংস্থা। ৩০ আগস্ট থেকে এই রুটে এই বিমান পরিষেবা শুরু করবে ইন্ডিগো। সপ্তাহে সাত দিন ভুবনেশ্বর, চার দিন বাগডোগরা এবং তিন দিন গুয়াহাটির বিমান পরিষেবা পাওয়া যাবে অন্ডাল থেকে।

আরও পড়ুন: রাজনীতি থেকে সাময়িক ছুটি নিচ্ছেন অভিষেক, সমাজমাধ্যমে কারণও জানালেন তৃণমূলের সেনাপতি

ভুবনেশ্বর থেকে সকাল ১১.১৫ মিনিটে যাত্রা শুরু করবে অন্ডালের বিমান, যা দুপুর ১২.৫৫ মিনিটে অন্ডালে বিমানবন্দরে পৌঁছাবে। পাশাপাশি অন্ডাল থেকে সোম, বুধ, শুক্র ও রবিবার অর্থাৎ সপ্তাহে চার দিন দুপুর ১.১৫ মিনিটে বাগডোগরার উদ্দেশ্যে টেক অফ করবে, যা বাগডোগরা পৌঁছবে দুপুর ২.২০ মিনিটে। সেখান থেকে এই প্লেনটি আবার দুপুর ২.৫৫ মিনিটে টেক অফ করবে এবং দুর্গাপুর ( অন্ডল) বিমানবন্দরে পৌঁছাবে বিকেল ৪.০৫ মিনিটে। দুর্গাপুর থেকে এটি আবার ভুবনেশ্বরের উদ্দেশে ৪.৩৫ মিনিটে যাত্রা করবে, যা ৬.৩৫ মিনিটে ভুবনেশ্বর পৌঁছবে। একই ভাবে সপ্তাহে তিন দিন গুয়াহাটির উদ্দেশে রওনা দেবে বিমান। বিমানটি দুর্গাপুর থেকে দুপুর ১ টা বেজে ১৫ মিনিটে টেক অফ করবে এবং দুপুর ২ টা বেজে ৪০ মিনিটে গুয়াহাটি পৌঁছবে। সেখান থেকে এটি আবার দুপুর ৩ টে বেজে ১০ মিনিটে টেক অফ করবে এবং বিকেল ৪টে বেজে ৫০ মিনিটে দুর্গাপুর পৌঁছবে। দুর্গপুর থেকে আবার ফ্লাইট ভুবনেশ্বরের উদ্দেশে বিকেল ৫টা বেজে ১০ মিনিটে যাত্রা শুরু করবে এবং সন্ধ্যা ৬টা বেজে ৫৫ মিনিটে ভুবনেশ্বর পৌঁছাবে।