সিংহাসন ছাড়তে নারাজ! ফের 'সেরার সেরা'-র মুকুট ছিনিয়ে নিল জনপ্রিয় এই ধারাবাহিক, রইল সেরা দশ

Bengali Serial TRP: মুখে চওড়া হাসি, একচুলও জমি ছাড়তে নারাজ! ফের ‘সেরার সেরা’-র মুকুট ছিনিয়ে নিল জনপ্রিয় এই ধারাবাহিক

কলকাতা: বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলা এবং স্টার জলসাতে। একচুলও জমি ছাড়তে নারাজ কেউ কাউকে৷ লক্ষ্মীবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়৷ হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

গত সপ্তাহের থেকে এই সপ্তাহে নম্বর একটু বেড়েছে৷ চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে অনুরাগীদের৷ চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থানে ধারাবাহিক ফুলকি। জি বাংলার এই মেগা শুরু থেকেই বেশ ভাল ফল করছে। ৭.০ নম্বর পেয়ে প্রথম স্থানে নিজের জায়গা ধরে রেখেছে ফুলকি। দ্বিতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু৷ তবে নম্বরের ব্যবধান এবার অনেকটাই বেশি৷ একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

আরও পড়ুন-  বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

ফুলকি- ৭.০ (প্রথম)

নিম ফুলের মধু – ৬.৪(দ্বিতীয়)

কথা- ৫.৯ (তৃতীয়)

জগদ্ধাত্রী-কোন গোপনে মন ভেসেছে- ৫.৬ (চতুর্থ)

গীতা LLB-৫.৪ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া – ৫.৩(ষষ্ঠ)

জল থই থই ভালোবাসা- ৫.০ (সপ্তম)

রোশনাই- ৪.৮ (অষ্টম)

বঁধুয়া-৪.৭ (নবম)

উড়ান-৪.৬ (দশম)

আরও পড়ুন-  গরমে গোলাপ গাছ শুকিয়ে কাঠ হচ্ছে? এই ৬ জিনিস ‘ধন্বন্তরি’! গোড়ায় দিলেই থোকা থোকা ফুলে ভরবে গাছ, গ্যারান্টি!

প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা।চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। টিআরপি তালিকায় বড় চমক দিয়ে এবার সেরার সেরা হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’৷ বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ হওয়ারও খবর রয়েছে৷ ৭.০ নম্বর নিয়ে চলতি সপ্তাহে প্রথম স্থানে রয়েছে ধারাবাহিক ‘ফুলকি ‘৷ ৬.৪ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ ৷ ৫.৯ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘কথা’ ৷ ৫.৬ নম্বর নিয়ে চতুর্থ স্থানে রয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ও ‘কোন গোপনে মন ভেসেছে’ ৷ ৫.৪ নম্বর নিয়ে পঞ্চম স্থান রয়েছে ধারাবাহিক ‘গীতা LLB’৷