মমতাকে চরম নিশানা শুভেন্দুর

Suvendu Adhikari: রাজভবনে ঢুকতে পারলেন না শুভেন্দু! রাজ্যের রিপোর্ট তলব রাজ্যপালের

কলকাতা: বৃহস্পতিবার রাজভবনে ঢুকতে পারলেন না রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর দাবি, ভোট পরবর্তী হিংসায় ‘আক্রান্ত’ মানুষজনকে নিয়ে এদিন রাজভবনে যাওয়ার কথা ছিল তাঁর। সূত্রের খবর অনুযায়ী, শেষ পর্যন্ত তিনি ঢুকতে পারেননি। শুভেন্দুর দাবি পুলিশ তাঁদের বাধা দিয়েছে।

লোকসভা নির্বাচনের পর থেকেই রাজ‍্যের বিভিন্ন জায়গা থেকে ভোট পরবর্তী সন্ত্রাসের অভিযোগ করেছে বিজেপি। সেই কারণেই এদিন এদিন প্রায় ২০০ জনকে নিয়ে রাজভবনে যাওয়ার কথা ছিল শুভেন্দুর। দুপুরে X হ‍্যান্ডেলে পোস্ট করে বিজেপি নেতা জানান বিকেলে তিনি রাজভবনে যাবেন। বিকেল ৪ টে নাগাদ রাজ‍্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাত্‍ করার কথা ছিল শুভেন্দু অধিকারীর।

আরও পড়ুন: শুধু SC, ST নয়, এবার সুযোগ পাবে জেনারেল ও ওবিসি ছাত্রছাত্রীরাও! ‘যোগ‍্যশ্রী’ নিয়ে বড় ঘোষণা মমতার, বিনামূল‍্যে কোন প্রশিক্ষণ পাওয়া যাবে? বিশদে জেনে নিন

সূত্রের খবর, শুভেন্দু পৌঁছানোর আগেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় রাজভবন চত্বর। শুভেন্দুর দাবি দীর্ঘক্ষণ তাঁরা সকলে অপেক্ষা করলেও কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। তিনি জানিয়েছেন পুলিশের নির্দেশ অমান‍্য করে তিনি জোর করে প্রবেশের চেষ্টা করেননি।

আরও পড়ুন: ২৪ ঘণ্টার অপেক্ষা…বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গে! বইবে ঝোড়ো হাওয়া, বর্ষা নিয়ে বড় খবর দিল হাওয়া অফিস

প্রসঙ্গত, শুভেন্দুর দাবি এ নিয়ে শুক্রবারই হাইকোর্টের দ্বারস্থ হবেন তিনি। সেইসঙ্গে তিনি জানান, পুরো বিষয়টি নিয়ে রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিবের রিপোর্ট তলব করেছে রাজভবন।