Shakib Khan Toofan Trailer: ‘…রাক্ষস’! মেগাস্টার শাকিবের জাদুতে পর্দায় ‘তুফান’! মারকাটারি চঞ্চল-মিমিও

কলকাতা: পূর্বাভাস মিলেছিল আগেই। আছড়ে পড়তে প্রস্তুত ‘তুফান’। শাকিব খান অভিনীত ছবির ট্রেলার মুক্তি পেল। আর সেই ২ মিনিট ৪৯ সেকেন্ড চাক্ষুষ করা গেল ওপার বাংলার ‘মেগাস্টারের’ ম্যাজিক।

রায়হান রাফি পরিচালিত ছবিতে যেন অন্য শাকিবের জন্ম। দীর্ঘ কেরিয়ারের চেনা ছক ভেঙে নিজেকে নতুন ভাবে গড়েছেন ৪৫-এর তারকা। তুফান-এর ট্রেলারে নায়কোচিত শাকিব।গ্যাংস্টারের ভূমিকায় একের পর এক তীক্ষ্ণ সংলাপ, মারকাটারি অ্যাকশনে নজর কেড়েছেন অভিনেতা। ট্রেলারে ঝলক মিলল মিমি চক্রবর্তীরও। শাকিবের নায়িকা হিসাবে যোগ্য সঙ্গত করেছেন তিনি। পর্দায় দু’জনের রসায়ন যে দর্শক-মনে ছাপ ফেলবে, তার আভাস পাওয়া গেল। শুধু মিমি নন, ছবিতে শাকিবের সঙ্গে দেখা যাবে মাসুমা রহমান নাবিলাকেও। তা হলে কি চোখ ধাঁধানো অ্যাকশনের পাশাপাশি দুই নায়িকা এবং নায়ককে নিয়ে বোনা হবে ত্রিকোণ প্রেমের গল্প? এখন সেটাই দেখার।

 

আরও পড়ুন: পর্দার মায়েদের সঙ্গে নস্টালজিক প্রসেনজিৎ! শোনালেন ‘অযোগ্য থেকে যোগ্য’ হওয়ার আখ্যান

আরও পড়ুন: হিট ধারাবাহিকের নায়ক, ফিল্মি পরিবারের সদস্য! ছবির খুদে ছেলেটি কে বলুন তো

শাকিব তো বটেই, তুফান-এর অন্যতম আকর্ষণ হিসাবে থাকছেন চঞ্চল চৌধুরীও। সিআইডি আধিকারিকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শান্ত দৃষ্টি, তির্যক হাসি আর পরিমিত সংলাপেই যেন তুফানের যোগ্য প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে চঞ্চল অভিনীত চরিত্রটি। পর্দায় দুই তারকার দ্বৈরথ চাক্ষুষ করতে মুখিয়ে দর্শক। চলতি বছরের ইদ উল-আদাহে পর্দায় আসছে ‘তুফান’।