ভারতের কোচ জন্টি রোডস! গৌতম গম্ভীরের খবরের মাঝে বড় আপডেট

নয়াদিল্লি: ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার কোচিং স্টাফে বড়সড় পরিবর্তন হতে পারে। একদিকে প্রধান কোচের পদে গৌতম গম্ভীরকে রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি হিসেবে বিবেচনা করা হচ্ছে। অন্যদিকে, বিশ্বকাপের পর ভারতীয় দলের ফিল্ডিং কোচ টি দিলীপের মেয়াদও শেষ হচ্ছে। ফলে তাঁর জায়গাতেও অন্য একজন দায়িত্ব নেবেন।

মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে, দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস ভারতীয় দলের নতুন ফিল্ডিং কোচের দায়িত্ব নিতে পারেন। জন্টি রোডস ২০১৯ সালে ভারতীয় দলের ফিল্ডিং কোচ পদের জন্য আবেদন করেছিলেন। কিন্তু সেই সময় টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী আবার আর শ্রীধরকে ফিল্ডিং কোচ হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন।

আরও পড়ুন- T20 World Cup 2024: ৪ ওভারে ৪ মেডেন ৩ উইকেট, টি-২০ বিশ্বকাপে হল বিশ্বরেকর্ড

২০২১ সালে ভারতীয় দলের কোচ হওয়ার পর রাহুল দ্রাবিড় ফিল্ডিং কোচ হিসেবে টি দিলীপকে দায়িত্ব দেওয়ার পক্ষে ছিলেন। বিসিসিআই ফিল্ডিং কোচ হিসেবে জন্টি রোডসকে দায়িত্ব দিতে পারে। তবে কোচিং স্টাফ টিম কেমন হবে তা শেষমেশ ভারতীয় দলের কোচের উপর নির্ভর করছে।

—- Polls module would be displayed here —-

সম্প্রতি গৌতম গম্ভীরকে টিম ইন্ডিয়ার প্রধান কোচ করার খবর তুঙ্গে। বলা হচ্ছে, আজই গম্ভীরের ইন্টারভিউ হয়েছে। ফলে খুব শিগগির টিম ইন্ডিয়ার পুরো কোচিং স্টাফ পরিবর্তন হতে পারে। বোলিং থেকে শুরু করে ব্যাটিং এবং ফিল্ডিং কোচও বদলানো যেতে পারে।

আরও পড়ুন- সুপার এইটে টিম ইন্ডিয়ায় বড় বদল!জায়গা হারাচ্ছেন দলের মহাতারকা?জেনে নিন বিস্তারিত

জন্টি রোডস বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) লখনউ সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি SA20-তে ডারবান সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ। এছাড়াও রোডস পাঞ্জাব কিংস, সুইডেন ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং শ্রীলঙ্কা ক্রিকেট দলের সাথেও কাজ করেছেন।