গৌতম গম্ভীর বলেন,"বড় মঞ্চে তাঁরা কীরকম খেলতে পারেন, তা তাঁরা ইতিমধ্যেই দেখিয়েছেন। দু'জনের মধ্যেই অনেক ক্রিকেট বাকি আছে। চ্যাম্পিয়ন্স ট্রফিটা হোক। তাঁরা ফিটনেস ধরে রাখলে ২০২৭ বিশ্বকাপেও খেলতে পারেন।"

Team India head coach: হেড কোচ পদে ইন্টারভিউয়ের সময় কে কে প্যানেলে ছিলেন? কী প্রশ্ন করা হয় গম্ভীরকে?

মুম্বই: ভারতের হেড কোচ পদে ইন্টারভিউ নেওয়া হল কিছু দিন আগে। বেশ কিছু দিন ধরেই জল্পনা ছড়িয়েছিল ভারতের নতুন কোচ হচ্ছেন গৌতম গম্ভীর। কিন্তু ইন্টারভিউতে গম্ভীরের সঙ্গেই উপস্থিত ছিলেন ডব্লিউভি রমন। প্রত্যেকেরই ৪০ মিনিট করে ইন্টারভিউ নেওয়া হয়।

জানা গিয়েছে ভারতের দুই প্রাক্তন ওপেনারই ইন্টারভিউতে সন্তোষজনক উত্তর দিয়েছেন। নতুন কোচ পদে ইন্টারভিউ নেওয়ার দায়িত্বে ছিলেন অশোক মলহোত্র, যতীন পরাঞ্জপে এবং সুদর্শন নায়েক। গম্ভীর এবং রমন দু’জনেই জুম কলে ইন্টারভিউ দেন। সংবাদ সংস্থা পিটিআইয়ের সূত্র মতে, গম্ভীরই দুই জনের মধ্যে হেড কোচ পদে অনেকটা এগিয়ে। তবে বুধবার এই নিয়ে আবার আলোচনায় বসবেন বিসিসিআইয়ের কর্তারা।

—- Polls module would be displayed here —-

ইন্টারভিউতে জিজ্ঞেস করা বিভিন্ন প্রশ্নের মধ্যে ছিল তিনটি ফর্ম্যাটের জন্য আলাদা আলাদা দল তৈরি। যার মধ্যে উঠে আসে বিরাট, রোহিত, জাদেজা এবং শামির প্রসঙ্গ। ক্রিকেট কেরিয়ারের শেষ দিকে এসে পৌঁছেছেন চার ক্রিকেটার তাঁদের নিয়ে আগামী কোচদের ভাবনা কী?

সূত্রের খবর, গম্ভীরের পরে হেড কোচ পদে ইন্টারভিউ দেন ডব্লিউভি রমন। ভারতীয় ক্রিকেটের রোড ম্যাপ, তার ভাবনা এই সব নিয়েই প্রেসেন্টেশন দেন রমন। ৪০ মিনিটের ইন্টারভিউতে প্রেসেন্টেশন দেখার আগে দু’জনকেই কিছু প্রশ্ন করা হয়। জানা গিয়েছে ভারতীয় ক্রিকেট নিয়ে দু’জনের রোডম্যাপ দেখেই খুশি কর্তারা।