বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী! ভারত চ্যাম্পিয়ন হবে না! ‘এই’ দেশ জিতবে খেতাব!

ফ্লোরিডা: ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বিশ্বকাপের সুপার 8 শুরু হতেই বড় ভবিষ্যদ্বাণী করে দিলেন। তাঁর এমন ভবিষ্যদ্বাণী ভারতের ক্রিকেটভক্তদের মন খারাপ করে দিতে পারে।

মাইকেল ভন এমন দল সম্পর্কে কথা বলেছেন যেটি সুপার 8-এ বড় বিপর্যয় ঘটাতে পারে। তারা ফাইনালে জায়গা করে নিতে পারে। এমনকী শিরোপাও জিততে পারে।

—- Polls module would be displayed here —-

দ্য টেলিগ্রাফের জন্য লেখা কলামে মাইকেল ভন টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালিস্টদের নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন। মাইকেল ভন মনে করছেন, এবার ইংল্যান্ড ফাইনালে উঠতে পারে এবং শিরোপাও জিততে পারে।

মাইকেল ভন তাঁর কলামে লিখেছেন, “ইংল্যান্ড এবারও শিরোপা জেতার ক্ষেত্রে বড় দাবিদার। ওরা চ্যাম্পিয়ন হলে আমি অবাক হব না। ইংল্যান্ড যে কোনও সময় খেলা ঘুরিয়ে দিতে পারে।”

মাইকেল ভন বলেছেন, “ইংল্যান্ডের সেমিফাইনালে পৌঁছানোর জন্য দু’জন দুর্দান্ত খেলোয়াড় দরকার। জোফরা আর্চার ইংল্যান্ডের জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

আরও পড়ুন- ‘ধরুন, অভিনয়ের সুযোগ পেলেন, কোন চরিত্র করবেন?’ সৌরভের উত্তর চমকে দেবেই

তিনি আরও বলেন, ইংল্যান্ডকে শিরোপা জিততে হলে জস বাটলারকে ফর্মে ফিরতে হবে। ওর মতো ক্রিকেটার একাই ম্যাচ জেতাতে পারে।

ভন আরও লিখেছেন, ১৮ মাস আগে অস্ট্রেলিয়ায় শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে পড়ছে। ইংল্যান্ড তখন আয়ারল্যান্ডের কাছে হেরেছিল। আমরা সবাই চিন্তিত ছিলাম, ওরা টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে ভেবে। কিন্তু পরপর চারটি ম্যাচ জেতে ইংল্যান্ড। শেষে শিরোপাও জেতে।”

আরও পড়ুন- শেষ আটে উঠেও শান্তি নেই বাংলাদেশের, আইসিসির শাস্তির কোপে বাংলাদেশি পেসার

সুপার 8-এ ইংল্যান্ডের প্রথম ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ২০ জুন সকাল ৬ টা থেকে খেলা হবে। ২১ জুন ইংল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। ভারতীয় সময় অনুযায়ী, রাত ৮টায় শুরু হবে ওই ম্যাচ। এর পর ২৩ জুন, ইংল্যান্ড সুপার 8-এ আমেরিকার মুখোমুখি হবে। রাত 8 টা থেকে খেলা হবে।