Chiranjeevi Ex Son-In-Law Demise: ‘…ঠকতে হয়েছে’! বাঁচতে পারলেন না চিরঞ্জীবীর প্রাক্তন জামাই, অকালেই শেষ প্রাণ

হায়দরাবাদ: তেলুগু সুপারস্টার চিরঞ্জীবীর প্রাক্তন জামাই শিরিষ ভরদ্বাজ মারা গেছেন। জানা গিয়েছে, শিরিষ বুধবার সকালে হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। সেখানেই তাঁকে অসুস্থতার কারণে ভর্তি করা হয়েছিল। শিরিষের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতা শ্রী রেড্ডি। ভরদ্বাজ পরিবার যদিও  এখন পর্যন্ত কোনও বিবৃতি দেয়নি।

চিরঞ্জীবীর পরিবারের সঙ্গে আগাগোড়াই ভাল সম্পর্ক শ্রী-র। শিরিষের ছবি দিয়ে তিনি লেখেন, ‘শিরিষ ভরদ্বাজ আর নেই..অন্তত এখন শান্তিতে বিশ্রাম করুন। সকলেই তো আপনার সঙ্গে প্রতারণা করেছে।’

চিরঞ্জীবীর মেয়ে সৃজা কোনিদেলা ২০০৭ সালে শিরিষের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন। সেই সময় সৃজার বয়স ছিল মাত্র ১৯ বছর। শিরিষের বয়স ছিল ২২। জানা যায়, চিরঞ্জীবী এবং তাঁর পরিবারের ইচ্ছার বিরুদ্ধে তাঁরা বিয়ে করেছিলেন।

আরও পড়ুন: অভিষেক-ঐশ্বর্যের বিয়ে শেষ! কফিনে শেষ পেরেক পুঁতলেন বিগ বি? বচ্চন পরিবারে ভাঙন

আরও পড়ুন: Indian Idol-এর পর উধাও! তবু কোটি কোটির মালিক, অভিজিতের মোট সম্পত্তি কত জানেন

তেলেগু সুপারস্টার শিরিষকে নাবালক দাবি করে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। সৃজা তখন দাবি করেন যে, তিনি পরিবারের পক্ষ থেকে ‘হুমকি’ পেয়েছেন। এমনকি বিরুদ্ধে পুলিশি নিরাপত্তা চেয়েছিলেন। ২০০৮ সালে শ্রীজা এবং শিরিষ তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান।

সৃজা এবং শিরিষের দাম্পত্য ২০১১ সালে সমস্যার সম্মুখীন হতে শুরু করে। সৃজা তাঁর স্বামীর পরিবারের বিরুদ্ধে হয়রানির অভিযোগ আনেন। দাবি করেন যে, তাঁরা যৌতুক চাইছেন। ২০১৪ সালে দু’জনের বিবাহবিচ্ছেদ হয়।