ইলেকট্রিক কেটলি নিয়ে ট্রেনে উঠেছিলেন মহিলা, খুলতেই বেরিয়ে এল কোটি টাকার মাদক (Photo_Social Media)

ইলেকট্রিক কেটলি নিয়ে ট্রেনে উঠেছিলেন মহিলা, খুলতেই বেরিয়ে এল কোটি টাকার মাদক!

নয়াদিল্লি: ইলেকট্রিক কেটলি নিয়ে ট্রেনে উঠেছিলেন। দেখে কিছুই বোঝার উপায় নেই। কিন্তু তার ভিতরেই লুকিয়ে রেখেছিলেন নিষিদ্ধ মাদক! তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে গিয়েছে সামরিন আখতার।

২৬ বছর বয়সী সামরিন পশ্চিমবঙ্গের বাসিন্দা। বর্তমানে বেঙ্গালুরুতে থাকেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে দিল্লিতে এসেছিল সামরিন। সেখান থেকে ‘জিনিসপত্র’ নিয়ে কেরল যাওয়ার কথা ছিল তার। সামরিনের সঙ্গে ছিল স্যুটকেস আর একটি বড় ব্যাগ।

আরও পড়ুন– নিজের সৌন্দর্য এবং সুস্থতার রহস্য ফাঁস করলেন কিয়ারা আডবাণী; এই প্রসঙ্গে কী মত পুষ্টি বিশেষজ্ঞদের?

লাগেজ নিয়ে ট্রেনের স্লিপার ক্লাসে এর্নাকুলামের আলুভা পৌঁছন সামরিন। তারপর ওয়েটিং রুমে যান। সেখানেই তাঁর লাগেজ তল্লাশি করতে শুরু করে পুলিশ। স্যুটকেসে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। তবে ব্যাগ খুলতেই বেড়িয়ে আসে ইলেকট্রিক হিটার। তার ভিতরে এক কেজি এমডিএমএ (মিথাইলেনডিওক্সিমেথামফেটামিন), এক ধরনের নিষিদ্ধ মাদক।

হিটারের হিটিং কয়েল এবং অন্যান্য জিনিসপত্র খুলে তার ভিতরে এই মাদক ঢুকিয়ে রেখেছিলেন সামরিন। যাতে কেটলি খুললেও কিছু বোঝা না যায়। মাদক রাখা হয় কয়েলের মতো করে। এক ঝলকে দেখলে হিটারের কয়েলই মনে হবে।

আরও পড়ুন– রাশিফল ২৩ জুন; দেখে নিন আপনার আজকের দিন নিয়ে কী জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

১ কোটি টাকার মাদক: সামরিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জানিয়েছেন, ১০ গ্রামের ছোট ছোট পাউচে এই মাদক বিক্রি হয়। একটার দাম ৩ হাজার টাকা। মহিলার কাছ থেকে উদ্ধার হওয়া মাদকের মূল্য ৫০ লক্ষ টাকা। মাদক ব্যবসায়ীরা এক কেজি মাদক কোটি টাকায় বিক্রি করত।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দিল্লির এক মাদক পাচারকারীর কাছ থেকে এক কেজি মিথাইলেনডিওক্সিমেথামফেটামিন কিনেছিলেন সামরিন। দিল্লির ওই মাদকপাচারকারী আবার কেরলের বাসিন্দা। এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, নাইজেরিয়ার এক ব্যবসায়ী দিল্লি-সহ গোটা দেশে মাদক পাচারের সঙ্গে যুক্ত। পুলিশ তার সন্ধান পাওয়ার চেষ্টা করছে।

বলে রাখা ভাল, এর আগে কেরলে একজন ব্যক্তির কাছ থেকে এত বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়নি। তবে শুধু সামরিন নন, এই ব্যবসার সঙ্গে বড় চক্র জড়িত রয়েছে বলে সন্দেহ করছে পুলিশ। কেরল পুলিশ সাফির নামের এক মলয়ালিকেও আটক করেছে। সামরিন তার কাছেই মাদক পৌঁছে দিতে যাচ্ছিল। তদন্তে আরও জানা গিয়েছে, কালমাসেরি থানায় সামরিনের বিরুদ্ধে একটি মাদক পাচারের মামলা রয়েছে।