কঙ্গনা ও চিরাগের হঠাৎ দেখা

Kangana Ranaut Chirag Paswan: সংসদের সিঁড়িতে ‘হঠাৎ দেখা’, চিরাগকে দেখে কী করলেন কঙ্গনা? দেখুন ভাইরাল ভিডিও

নয়াদিল্লি: সংসদের সিঁড়িতে হঠাৎ দেখা কঙ্গনা ও চিরাগের। আর তারপরের কাণ্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রাজনীতির ময়দানে প্রথমবার পা রেখেছেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত। হিমাচলের মান্ডি থেকে বিজেপির টিকিটে জিতে প্রথমবার সাংসদ হয়েছেন। তাঁরই পুরনো সহকর্মী চিরাগ পাসোয়ান। কেন? কারণ, কেন্দ্রীয় মন্ত্রী চিরাগ আগে অভিনয়ের জগতে ছিলেন।

২০১১ সালে কঙ্গনা রানাউতের সঙ্গে চিরাগ পাসোয়ানের ছবিও রয়েছে, নাম ‘মিলে না মিলে হাম’। কঙ্গনা অভিনয় জগতে এগিয়ে গেলেও, অভিনয় থেকে নিজেকে সরিয়ে পরবর্তীতে বিহারের বহু বছরের পুরনো রাজনীতিবিদ রামবিলাস পাসোয়ানের ছেলে চিরাগ রাজনীতিতে নেমে পড়েন। বাবার মৃত্যুর পর লোকজনশক্তি পার্টির দায়িত্বভারও চিরাগের কাঁধে।

আরও পড়ুন: রোজ রুই মাছ খান? শরীরে কী হয় এর ফলে জানেন? পাতে রাখার আগে জানুন

চিরাগ এর আগে লোকসভা ভোটে দিতে দু’বার সাংসদ হয়েছেন, আর এবার হয়েছেন মন্ত্রী। সেই চিরাগের সঙ্গেই বুধবার প্রায় এক যুগ পর দেখা হল কঙ্গনার। সংসদ ভবনের তোরণের সামনে একে অপরকে দেখেই উচ্ছ্বসিত হন দু’জনেই। কঙ্গনাকে দেখেই জড়িয়ে ধরেন চিরাগ।

আরও পড়ুন: ঘুমের মধ্যে হঠাৎ মনে হয় উঁচু থেকে পড়ে যাচ্ছেন? কী অর্থ এমন স্বপ্নের! জানলে চমকে যাবেন

কঙ্গনাও পুরনো বন্ধুকে দেখে হেসে তাঁর হাতে হাত মেলান। তার পর হাত ধরে টেনে চলে যান সংসদের ভিতরে। আর মুহূর্তের মধ্যে এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বুধবার সংসদে স্পিকার নির্বাচনের দিন এমন রঙিন দৃশ্য সারা দেশজুড়ে শোরগোল ফেলেছে।