Kalki 2898 AD Collection Day 2: প্রথম দিনে ৯৫ কোটি, দ্বিতীয় দিনে ৫০ কোটি! অপ্রতিরোধ্য ‘কল্কি’-এর গতি

মুম্বই: প্রভাস, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন এবং কমল হাসান অভিনীত ‘Kalki 2898 AD’ তার থিয়েটারে আত্মপ্রকাশের দ্বিতীয় দিনে ভাল পারফরমেন্স করতে সক্ষম হয়েছে৷ সপ্তাহের মাঝামাঝি নয়, ছুটির দিন মুক্তি হওয়া সত্ত্বেও। নাগ অশ্বিনের পরিচালনায় নির্মিত, এই ছবিটি সফলভাবে ভারতে ৫০ কোটির বেশি আয় করেছে। তবে এটি প্রথম দিনের আয়ের প্রায় অর্ধেক ছিল। প্রথম দিনে ছবিটি ভারতে ৯৫ কোটি টাকা আয় করেছে।

চলচ্চিত্র সমালোচক এবং বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, ‘কল্কি ২৮৯৮ এডি’ হিন্দিতে প্রথম দিনে ২৭.৫ কোটি রুপি সংগ্রহ করেছে, যেখানে বিশ্বব্যাপী সংগ্রহ ছিল ১৯০ কোটি রুপি। রিপোর্ট অনুসারে, ছবিটি দ্বিতীয় দিনে ৫৪ কোটি টাকা সংগ্রহ করেছে। ছবিটি তেলেগুতে ২৫.৬৫ কোটি টাকা এবং হিন্দিতে ২২.৫ কোটি টাকা সংগ্রহ করেছে।

রিপোর্ট অনুযায়ী, ‘কল্কি ২৮৯৮ AD’ ভারতে দুই দিনে মোট ১৪৯.৩ কোটি টাকা সংগ্রহ করেছে। এর মধ্যে সবচেয়ে বেশি আয় হয়েছে ৯১.৪৫ কোটি টাকা তেলুগু সংস্করণ থেকে। এরপর হিন্দিতে ৪৫ কোটি টাকা আয় করেছে ছবিটি। ‘কল্কি ২৮৯৮ এডি’ দর্শকদের ভাল সাড়া পাচ্ছে।

প্রথম দিনের আয়ের ভিত্তিতে ‘কালকি ২৮৯৮ এডি’ ‘কেজিএফ টু’, ‘সাহু’-সহ অনেক বড় ছবির রেকর্ড ভেঙে দিয়েছে। ফিল্মটি দুই দিনে গ্লোবাল বক্স অফিসে ২৫০ কোটি টাকা সংগ্রহ করে একটি রেকর্ড তৈরি করেছে। এভাবেই যদি সংগ্রহ চলতে থাকে, তাহলে এই ছবি ‘পাঠান’, ‘জওয়ান’, ‘জেলর’, বাহুবলীর মতো ছবির রেকর্ড ভেঙে দেবে।