Sunny Deol: সানি দেওলের নতুন ছবি ঘিরে তোলপাড়! বয়স যেন এক সংখ্যা মাত্র

সানি দেওলের ভক্তরা তার সম্পর্কে প্রতিটি আপডেটের জন্য অপেক্ষা করে থাকেন। তার ক্যারিয়ারে তিনি এমন অনেক চরিত্রে অভিনয় করেছেন যা দিয়ে তিনি ভক্তদের পাগল করে তুলেছেন। এখন আবারও নিজের পোস্টের মাধ্যমে ভক্তদের মন জয় করছেন তিনি।

সানি দেওল ইন্ডাস্ট্রিতে তাঁর ড্যাশিং লুক এবং ফিটনেসের জন্যও পরিচিত। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তিনি তার ভক্তদের খুশি করার কোনও সুযোগ ছাড়েন না। সম্প্রতি নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিতে তার ফিট লুক দেখে ভক্তরা তার যৌবনের দিনগুলোর কথা মনে রেখেছেন। লোকে বলে বয়স মাত্র একটা সংখ্যা।

এ ছাড়া তিনি তার ফিটনেসের দিকেও বেশি মনোযোগ দেন। বয়সের এই পর্যায়েও তিনি তার ফিটনেস দিয়ে ভক্তদের চমকে দিচ্ছেন। সম্প্রতি সানি তার ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। এই রিলে সানি দেওলের অনেক লুক দেখা যাচ্ছে। ভক্তরা অভিনেতার এই রিলটি পছন্দ করেছেন এবং তারা এটি নিয়ে প্রচুর মন্তব্য করছেন।

ছবিতে সানি দেওলকে দেখে মনে হচ্ছে তিনি অনেকটাই ওজন কমিয়েছেন। এই ছবি দেখে মানুষ সানি দেওলের যৌবনের দিনগুলোর কথা মনে রেখেছে। সানির সর্বশেষ পোস্ট সম্পর্কে কথা বলতে গেলে, তিনি কালো টি-শার্ট এবং কার্গো জিন্সে তার ভক্তদের মন জয় করছেন। সানির ভক্তরাও এই রিল নিয়ে নানা রকম মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী এমনকি মন্তব্য করেছেন যে বয়স কেবল একটি সংখ্যা।