একটা ক্যাচ বদলে দিল জীবন! সূর্যকুমারের বড় ঘোষণা, জীবনের সব থেকে বড় সিদ্ধান্ত

বার্বাডোজ: ওটা ক্যাচ নয়, ওটাই বিশ্বকাপ! বলছে সোশ্যাল মিডিয়া। সূর্যকুমার যাদবের এখন সাত খুন মাফ। তিনি যে গোটা বিশ্বকাপে বারবার দায়িত্বজ্ঞানহীনের মতো শট খেলে আউট হয়েছেন তা যেন সবাই এক লহমায় ভুলে গিয়েছেন!

সূর্যকুমার যাদব শেষ ওভারে যে ক্যাচটা নিয়েছেন তা বিশ্বকাপের ইতিহাস বইতে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। ডেভিড মিলারের সেই ক্যাচটা সূর্য মিস করলে হিসেব কিন্তু অন্যরকম হতে পারত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতকে জয়ের পথে নিয়ে যাওয়ার পর সূর্যকুমার যাদব এমন প্রতিশ্রুতি দিয়েছেন যা তাঁর সমস্ত ভক্তদের অবাক করবে!

আরও পড়ুন- বিরাট বনাম রোহিত, না পসন্দ হার্দিক! নিন্দুকদের মুখে ছাই ফেলে আজ সবাই বিশ্বসেরা

সূর্কুমার জানিয়েছেন, তিনি ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি এবং ফাইনাল ম্যাচের তারিখ ট্যাটু করাবেন। এই ঘোষণার মাধ্যমে সূর্যকুমার গোটা বিশ্বকে দেখিয়ে দিলেন, এই জয় তাঁর জন্য কতটা স্পেশাল!

এমনিতেই সূর্যকুমারের শরীরে একাধিক ট্যাটু রয়েছে। ভারতীয় দলের একাধিক ক্রিকেটার ট্যাটু করাতে ভালবাসেন। অনেকেই এই ট্যাটু ব্যাপারটাকে অনুপ্রেরণার উৎস বলে মনে করেন। বিশেষ করে বিরাট কোহলি।

—- Polls module would be displayed here —-

সূর্যকুমারের যে ট্যাটু এবার খোদাই করাবেন সেটি তাঁর কঠোর পরিশ্রম, এবং বিশ্বজয়ের প্রতি অনন্য সম্মান হয়ে থাকবে। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের এই জয় সূর্যকুমার যাদবের জন্য চিরস্মরণীয় হয়ে থাকবে। আর তিনি এই জয়টাকে নিজের সঙ্গে রাখতে চান আজীবন।

আরও পড়ুন- বিশ্বজয় করেই বিরাট ঘোষণা রোহিতের! মাঠেই ঘটালেন চমকে ওঠা ঘটনা! দেখে থ সকলে

সূর্যকুমারের পারফরম্যান্স নিয়ে কিন্তু বিশ্বকাপে প্রশ্ন উঠেছিল। দলের যখন তাঁকে প্রয়োজন ছিল, তিনি ভুল শট খেলে উইকেট দিয়ে এসেছেন। এমনকী ফাইনাল ম্যাচেও তাই। সূর্যকুমারকে অনেকেই ভারতীয় ডিভিলিয়ার্স বলেন। তিনি মাঠের যে কোনও প্রান্তে শট খেলতে পারেন। তবে এবার বিশ্বকাপে তিনি যেন ফর্মে ছিলেন না!