Warehouse Café Kolkata

প্রতি শুক্রবার থাকছে চমক! নৈশকালীন প্রাণবন্ত গানবাজনার অভিজ্ঞতা উপভোগ করতে চান? তাহলে ঘুরে আসতে পারেন শহরের এই ক্যাফেতে

কলকাতা: সঙ্গীতপ্রেমীদের জন্য দারুণ আয়োজন দক্ষিণ কলকাতার  সাউথ সিটি মলের ওয়্যারহাউজ কাফেতে (Warehouse Cafe) । কারণ তারা আয়োজন করেছে ফ্রাইডে নাইট লাইভ। এটা আসলে একটা এমন প্ল্যাটফর্ম, যেখানে জড়ো হয়ে ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের লাইভ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন সঙ্গীতপ্রেমীরা। এর মাধ্যমে প্রতিভাবান শিল্পীরা তো দারুণ একটা প্ল্যাটফর্ম পাবেনই, সেই সঙ্গে শ্রোতারা লাইভ মিউজিকও উপভোগ করতে পারবেন!

প্রথম দিন থেকেই এই ক্যাফের পরিচয়ের মূল ভিত্তিই হয়ে উঠেছে ফ্রাইডে নাইট লাইভ। প্রতি শুক্রবারই যেন রূপ বদলে যায় এই ক্যাফের। দুর্ধর্ষ গান-বাজনা আর প্রাণবন্ত আনন্দ-উচ্ছ্বাসে যেন ভরে ওঠে এই ক্যাফে! ইতিমধ্যেই এই প্ল্যাটফর্মকে আরও সমৃদ্ধ করেছে কিংবদন্তি ঊষা উত্থুপ, ডিজে কুণাল বোস, সাগর লালওয়ানি এবং স্বরূপ পাণ্ডের মতো তারকারা।

আরও পড়ুন– ‘যমরাজ বাইরে অপেক্ষা করছেন’, মেসেজ পড়ে বুক কেঁপে গেল যুবকের, তৎক্ষণাৎ বাতিল করলেন ক্যাব

আর ফ্রাইডে নাইট লাইভের সাড়াও মিলেছে দুর্ধর্ষ। প্রত্যেক সময়েই সঙ্গীতপ্রেমীরা দুর্ধর্ষ এই অভিজ্ঞতা উপভোগ করার জন্য ভিড় জমিয়েছেন। আর সবথেকে বড় কথা হল, প্রতি সপ্তাহে শ্রোতার ভিড় যেন পাল্লা দিয়ে বৃদ্ধি পেয়েছে। এমনকী, তাঁরা এই ফ্রাইডে নাইট লাইভের জন্য সারা সপ্তাহ ধরে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।

এই ফ্রাইডে নাইট লাইভ শুধু কলকাতার নৈশ জীবনের অভিজ্ঞতাকেই সুন্দর করে তোলেনি। এর পাশাপাশি এটি শিল্পীদের সঙ্গে তাঁদের ভক্তদের মধ্যে একটা সংযোগ গড়ে তোলার দুর্দান্ত প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে। ওয়্যারহাউজ কাফের তরফে জানানো হয়েছে যে, “সমগ্র দেশ থেকে প্রতিভাবান শিল্পীদের জায়গা দেওয়ার বিষয়ে আমাদের অঙ্গীকার রয়েছে। সেই সঙ্গে প্রতিটি পারফরম্যান্স যেন অনন্য এবং স্মরণীয় হয়ে থাকে, সেটাও নিশ্চিত করা হয়।”

আরও পড়ুন- ফুচকায় ক্যানসার! মিলল মারণ রোগ সৃষ্টিকারী রাসায়নিক, এই ৫ খাবার থেকেও সাবধানে থাকুন

তাদের তরফে আরও জানানো হয়েছে যে, “আমাদের লক্ষ্য একই থাকবে। দুর্ধর্ষ লাইভ মিউজিক অভিজ্ঞতা প্রদান করা এবং আমাদের দেশের সমৃদ্ধ সঙ্গীত প্রতিভাকে উদযাপন করাই আমাদের অন্যতম প্রধান লক্ষ্য।” আর অসাধারণ সঙ্গীত, প্রাণবন্ত পরিবেশ এবং অবিস্মরণীয় মুহূর্তের অভিজ্ঞতা লাভের জন্য প্রতি শুক্রবার এখানে আসার জন্য শহরবাসীর কাছে আবেদনও জানিয়েছে এই ক্যাফে।