Hardik Pandya Natasa Stankovic Divorce Rumour: তাহলে কি হার্দিক-নাতাশার সম্পর্ক একেবারেই শেষ? এই ঘটনার পরই ফের শুরু জল্পনা

মুম্বই: এমনিতে কিছু সময় ধরেই গোটা বি-টাউন জুড়ে জোর গুঞ্জন চলছে যে, ভাঙতে চলেছে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া এবং অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সুখের ঘর। কিন্তু এই প্রসঙ্গে কুলুপ এঁটে রয়েছেন দু’জনেই। তবে বুধবার সংসার ভাঙার জল্পনা প্রসঙ্গে কি কোনও ইঙ্গিত দিলেন নাতাশা?

আসলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ভিডিও-তে নাতাশা সিলমোহর দিয়ে লিখেছেন, “একটা নির্দিষ্ট অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি।” এদিকে সম্প্রতি টি২০ বিশ্বকাপ জিতেছে ভারত। তবে হার্দিককে কোনও রকম শুভেচ্ছা জানিয়ে পোস্ট করতে দেখা যায়নি অভিনেত্রীকে। তারপর থেকেই নাতাশার উপর বেশ ক্ষুব্ধ ভক্তরা।

আরও পড়ুন: উচ্চ রক্তচাপ প্রাণঘাতী! মুঠো মুঠো ওষুধ নয়; এই একটি কাজ করুন! বিশিষ্ট চিকিৎসকের পরামর্শ

আবার সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের একটি নতুন ভিডিও-য় নাতাশা নিজেকে ‘লস্ট’ বলে দাবি করেছেন। ভিডিও ক্লিপটি ভাগ করে নিয়ে তিনি বলেন, “আমি এমন কিছু পড়ার জন্য অতি উত্তেজিত হয়েছি, যা আজ আমার সত্যিই শোনার দরকার ছিল এবং সেই কারণে আমি আমার গাড়িতে বাইবেল এনেছি। আর আমি এটা আপনাদের সকলকে পড়ে শোনাতে চাই। যেখানে বলা হয়েছে, ঈশ্বরই আপনার আগে আগে যান আর আপনার সঙ্গেই থাকেন। তিনি আপনাকে কখনওই ছেড়ে যান না। ভয় পাবেন না কিংবা হতাশ হবেন না। যখনই আমরা নির্দিষ্ট কোনও পরিস্থিতির মধ্যে দিয়ে যাই, আমরা নিরুৎসাহিত, হতাশ, দুঃখিত হই এবং কিছু কিছু সময়ে হারিয়েও যাই। কিন্তু ঈশ্বর আপনার সঙ্গেই থাকেন। তাই আপনি বর্তমানে যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তা নিয়ে তিনি বিস্মিত হন না। কারণ তাঁর অন্য কোনও পরিকল্পনা থাকে।”

আরও পড়ুন: IIT-কে রীতিমতো টক্কর, এই কলেজে পড়ে মিলল ৮৫ লক্ষ টাকা প্যাকেজের চাকরি! কীভাবে ভর্তি?

ভারতের টি২০ বিশ্বকাপ জয়ের পর এটাই ছিল নাতাশার প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট। এই বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন অভিনেত্রীর স্বামী তথা ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য। ইনস্টাগ্রামে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নাতাশা। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে সাদা ক্রপড শার্ট আর গ্রে স্ট্রাইপড প্যান্টে।

সঙ্গে ছিল একটি মিনি ব্যাগ। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফিট চেক’।
নাতাশার সেই পোস্টের তলায় মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “হার্দিক বিশ্বকাপ জিতেছেন… প্রশংসামূলক পোস্ট কোথায়?” আর এক নেটাগরিক লিখেছেন, “বিশ্বকাপ সংক্রান্ত কিছু পোস্ট করলেন না কেন?”