South 24 Parganas News: চোর সন্দেহে বেঁধে রেখে চরম মারধর! অকালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যক্তি

দক্ষিণ ২৪ পরগনা: রবিবার সাতসকালে ভাঙড়ে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু এক ব্যক্তির। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে ফুলবাড়ি এলাকায় ভাঙড় বাজারে এদিন তাঁকে চোর সন্দেহে পিটিয়ে মেরে ফেলে উত্তেজিত জনতা। এমনকী মারের পর দেহ দীর্ঘক্ষণ পরে থাকলেও পুলিশ আসেনি বলেও শোনা যাচ্ছে। শেষে গ্রামবাসীরাই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

তবে এই ঘটনার পর থেকেই বাজারের ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষজন কার্যত মুখে কুলুপ এঁটেছে। ভরা বাজারে দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকলেও কেন পুলিশ এল না, সেই প্রশ্নও উঠতে শুরু করে দিয়েছে। মৃত ব্যক্তির নাম আজগার মোল্লা।

ঘটনাস্থলে এসেছিলেন আজগরের বাড়ির লোকজনও। তাঁরা যদিও বলছেন, কী থেকে ঘটনার সূত্রপাত তাঁরা কিছুই জানেন না। এলাকার অন্য এক বাসিন্দা শেখ রফিকুল হাসান জানান, “অনেক দিন থেকে এই এলাকায় চুরি হচ্ছে। রাতে নাইট গার্ড থাকে। তাঁরা চলে গেলেই চুরি বেড়ে যায়। আজ একজনকে ধরা পড়ে যায়। তারপরই ওকে বেঁধে রাখা হয়। সবাই এসে চড়-চাপড় মারছিল। বেহুঁশ হয়ে পড়েছিল। আমরা প্রথমে ভেবেছিলাম নেশা করেছে হয়ত। নাটক করে শুয়ে আছে। তারপর আমরা নখ টিপে দেখি ও আর উঠছে না।”

সুমন সাহা