Anant Ambani-Radhika Merchant Wedding: মহাধুমধাম করে অনুষ্ঠিত অনন্ত-রাধিকার গায়ে হলুদ! নজর কাড়লেন অনন্যা-সারা-জাহ্নবী

মুম্বই: চলতি সপ্তাহেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। আর তার আগে সোমবার মুম্বইয়ে বসেছিল অনন্ত-রাধিকার হলদির অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে তাক লাগিয়ে দিলেন বলিউডের বিএফএফ ত্রয়ী জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডে এবং সারা আলি খান। যদিও এই তিন স্টার কিড অবশ্য আলাদা আলাদা ভাবেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়েছিলেন। ঐতিহ্যবাহী পোশাকে অনবদ্য দেখাচ্ছিল তিন সুন্দরীকে।

হলদি অনুষ্ঠান বলে জাহ্নবী বেছে নিয়েছিলেন একটি ট্র্যাডিশনাল হলুদ রঙের শাড়ি। অন্যদিকে আবার ওই অনুষ্ঠানের জন্য সারা বেছেছিলেন একটি মাল্টি-কালারড লেহেঙ্গা। আর অনন্যার পরনে ছিল একটি পিচ এবং সোনালি আনারকলি। বলাই বাহুল্য যে, তিন জনকেই অপূর্ব দেখাচ্ছিল। তবে পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা দিয়েছেন সারা এবং অনন্যা।

এর পাশাপাশি ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অর্জুন কাপুর, ওরি, রাহুল বৈদ্য, দিশা পারমার, উদিত নারায়ণ, মানুশি চিল্লরের মতো তারকারা। আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়াতে পৌঁছনোর পরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিয়েছেন সকলে।

গত সপ্তাহান্তেই অনুষ্ঠিত হয়েছে অনন্ত এবং রাধিকার জমকালো সঙ্গীত। সেই অনুষ্ঠানেও পারফর্ম করতে দেখা গিয়েছে অনন্যা, সারা এবং জাহ্নবীকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও-তে দেখা যায়, অনন্যা এবং সারার সঙ্গে ‘ইয়ে লড়কি হায় আল্লাহ’ গানে জমিয়ে নাচছেন ওরি ওরফে ওরহান আওয়াত্রামানি। এমন একটি গানে তাঁদের দুর্দান্ত নাচ দেখে ভক্তরাও উচ্ছ্বসিত। ওই অনুষ্ঠানে অনন্যা পরেছিলেন একটি গোল্ডেন ককটেল শাড়ি এবং চোলি। অন্যদিকে সারা বেছে নিয়েছিলেন গোল্ডেন সিক্যুইন লেহেঙ্গা চোলি।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার জমজমাট গায়ে হলুদ! খোশমেজাজে অনিল-টিনা, হাসিমুখে লেন্সবন্দি দম্পতি

আরও পড়ুন: চার নাতি-নাতনিকে নিয়ে আদরে বুঁদ! মুকেশ এবং নীতা আম্বানির এই ভিডিও হাসি ফোটাবেই

আর ওই সঙ্গীতের মূল আকর্ষণ ছিল পপস্টার জাস্টিন বিবারের পারফরম্যান্স। চলতি বছরের ড্রেকস ক্লাবে এক অন্তরঙ্গ টরোন্টো কনসার্টে মঞ্চে ফিরেছিলেন জাস্টিন। যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। গত সপ্তাহে অনন্ত-রাধিকার সঙ্গীতে নিজের জনপ্রিয় ‘বেবি’, ‘নেভার লেট ইউ গো’, ‘হোয়্যার আর ইউ নাও’, ‘লাভ ইওরসেল্ফ’, ‘পিচেস’, ‘বয়ফ্রেন্ড’, ‘সরি’ গানে রীতিমতো মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন এই আন্তর্জাতিক তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

গত বুধবার মুম্বইয়ে আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়াতে মামেরু অনুষ্ঠানের মাধ্যমেই সূচনা ঘটে গিয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং স্ত্রী নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি এবং তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের বিবাহ উৎসবের। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনন্ত এবং রাধিকার বিয়ের আসর বসতে চলেছে আগামী ১২ জুলাই। প্রথম অনুষ্ঠানটি ‘শুভ বিবাহ’ বা শুভ বিয়ের অনুষ্ঠান। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। আগামী ১৪ জুলাই উদযাপিত হবে ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান চিক’।