নীতা আম্বানি

Anant-Radhika Haldi Ceremony: কানে রত্নখচিত চাঁদবালী, কপালে ভারী টিকলি, রাধিকা-অনন্তের হলদিতে রাজকীয় সাজে নীতা আম্বানি

মুম্বই: মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়েকে কেন্দ্র করে আপাতত সরগরম সংবাদমাধ্যম এবং নেটদুনিয়া। আগামী ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত আম্বানি। গত ৮ জুলাই ছিল তাঁদের হলদি বা গায়ে হলুদ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে অপূর্ব সুন্দর রূপে ধরা দিয়েছেন নীতা আম্বানি।বিশেষ দিনের জন্য বিশেষ এক পোশাক বেছে নিয়েছিলেন হবু বরের মা।

আসলে অনন্তের হলদির জন্য নীতা বেছে নিয়েছিলেন একটি হায়দরাবাদি স্যুট। সঙ্গে নিয়েছিলেন একটি খড়া দোপাট্টা। হায়দরাবাদের ঐতিহ্যবাহী পোশাকে অনবদ্য দেখাচ্ছিল মুকেশ-ঘরনিকে। আর তাঁর এই বিশেষ স্যুটটি ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

ক্লাসিক হায়দরাবাদি কুর্তার কথা মাথায় রেখেই বানানো হয়েছে নীতা আম্বানির অ্যান্টিক গোল্ড আউটফিটটি। যার সঙ্গে ছিল মানানসই খড়া দোপাট্টা। নীতার আকর্ষণীয় পোশাকটি জুড়ে ফুটিয়ে তোলা হয়েছে খুব সূক্ষ্ম এম্ব্রয়ডারি, অ্যান্টিক জরির কাজ এবং জারদৌসি এম্ব্রয়ডারি। রাজকীয় পোশাকের থেকে কিছু কম নয় নীতার এই পোশাকটি।

 

 

View this post on Instagram

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05)

এই জমকালো এবং রাজকীয় ঐতিহ্যবাহী ডিজাইনের পোশাকটির অন্যতম প্রধান আকর্ষণ হল সূক্ষ্ম সিলভার গোল্ড ম্যাট টেকনিক বর্ডার। আর অক্লান্ত পরিশ্রম করে এই বর্ডারটি ফুটিয়ে তুলেছিলেন দক্ষ কারিগরেরা। ড্রেপ থেকে সিল্যুয়েট, প্রত্যেকটি বিষয়েই যেন প্রতিফলিত হয়েছে এক্সক্লুসিভ ডিজাইন। যা থেকে ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য এবং রাজকীয়তার আভা।

আরও পড়ুন : আজ দেবী বিপত্তারিণীর পুজোয় কোন ১৩ টি ফুল নিবেদন করবেন? ডালিতে অবশ্যই রাখুন এই লাল ফুল

পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে একেবারে নিখুঁত ভাবে মুকেশ-পত্নীকে সাজিয়ে তুলেছেন তারকা মেকআপ শিল্পী মিকি কনট্র্যাকটর। আর নীতার সুন্দর কেশসজ্জার দায়িত্বে ছিলেন সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট রীতিকা কদম। নীতার গয়নাতেও ছিল চমক। কানে পরেছিলেন একটি চাঁদবালি দুল। আর সাজ সম্পূর্ণ করতে সিঁথিতে পরেছিলেন ভারী টিকলি বা মাঙ্গটিকা। যা তাঁর সৌন্দর্যে একটা আলাদাই মাত্রা যোগ করেছে।

এমনিতেই ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকের বরাবরই প্রশংসা করেছেন নীতা আম্বানি। আর মুকেশ-পত্নীর জন্য ডিজাইন করা মনীশ মালহোত্রার প্রতিটা ক্লাসিক আউটফিটই তাঁকে যেন আরও সুন্দর করে তোলে।