Anant Ambani-Radhika Merchant Wedding: ছেলে অনন্তর সঙ্গে পুজোয় মগ্ন মুকেশ আম্বানি, মঞ্চে ‘নমো নমো’ গেয়ে ঝড় তুললেন অমিত ত্রিবেদী, ভিডিও ভাইরাল

মুম্বই: বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। আর তার প্রাক্কালেই বুধবার অ্যান্টিলিয়াতে মেহেন্দির অনুষ্ঠান এবং শিব শক্তি পূজার আয়োজন করেছিল আম্বানি পরিবার। আর এই পুজোয় লাইভ পারফরম্যান্স দেখা গেল সুরকার এবং সঙ্গীতশিল্পী অমিত ত্রিবেদীর।

আসল আম্বানি পরিবার যখন শিব শক্তি পূজা করছিল, সেই সময় ‘কেদারনাথ’ ছবির তাঁর জনপ্রিয় ‘নমো নমো’ গানটি করতে দেখা গেল অমিতকে। ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, অনন্ত এবং মুকেশ আম্বানি শিব শক্তি পূজা করছেন। আর মঞ্চে নিজের ব্যান্ড নিয়ে লাইভ পারফর্ম করছেন অমিত ত্রিবেদী। ওই পূজার সময় মুকেশ আম্বানির পরনে ছিল সাদা রঙের পোশাক। আর অনন্ত পরেছিলেন একটি নীল রঙা কুর্তা। ওই অনুষ্ঠানের আরও একটি ভিডিও-য় দেখা গিয়েছে। যেখানে নিজেদের প্রাক-বিবাহ অনুষ্ঠানে পুরোহিতের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন হবু বর-কনে অনন্ত এবং রাধিকা। একটি মাল্টি-কালার্ড লেহেঙ্গায় অপূর্ব দেখাচ্ছিল আম্বানি পরিবারের হবু পুত্রবধূকে।

আরও পড়ুন-   মাত্র ৭ দিনেই জব্দ! ধমনী থেকে নিংড়ে বার করবে কোলেস্টেরল, শিরায় জমে থাকা ময়লা হবে সাফ, রোজ পাতে রাখুন এই খাবার

 

View this post on Instagram

 

A post shared by Isha Ambani Piramal (@_mayfairmasala)

মেহেন্দি এবং শিব শক্তি পূজার দিন শুরুতেই পাপারাৎজিদের সঙ্গে মুখোমুখি আলাপচারিতা সারতে দেখা গিয়েছে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকে। যা দেখে মন ভরেছে নেটিজেনদের। মেহেন্দির অনুষ্ঠানের জন্য নীতা বেছে নিয়েছিলেন একটি রয়্যাল ব্লু রঙা শাড়ি। অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। এরপর অ্যান্টিলিয়ার বাইরে পা রেখে পুত্রের প্রাক-বিবাহ উৎসবের সমস্ত উদযাপনে সামিল হওয়ার জন্য পাপারাৎজিদের কৃতজ্ঞতা জানান তিনি। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন পাপারাৎজিরা। সেখানে নীতাকে বলতে শোনা যায়, “আপনারা এত দিন ধরে আসছেন। আজ শিব শক্তি পূজা। আমি আপনাদের সকলের জন্য প্রসাদ পাঠাচ্ছি।”

আরও পড়ুন-  ভয়ঙ্কর তোলপাড় পরিবর্তন! সূর্য-মঙ্গল-বুধ-শুক্রের বিরাট চালে ভাগ্যের খেলা শুরু…! কারা ভাগ্যবান, কাদের লোকসান? আপনার কপালে কী?

অনন্ত এবং রাধিকার বিয়ের অনুষ্ঠান শুরু হতে চলেছে আগামী ১২ জুলাই। প্রথম অনুষ্ঠানটি ‘শুভ বিবাহ’ বা শুভ বিয়ের অনুষ্ঠান। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। আগামী ১৪ জুলাই উদযাপিত হবে ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান চিক’। এই সমস্ত অনুষ্ঠান হতে চলেছে বিকেসি-র জিও ওয়ার্ল্ড সেন্টারে।