Anant Ambani-Radhika Merchant Wedding: পাপারাৎজিদের আবদার, ছেলে-পুত্রবধূ-মেয়ে-জামাইকে নিয়ে পোজ দিলেন মুকেশ আম্বানি, ঝলসে উঠল ক্যামেরা

মহারাষ্ট্র: শুক্রবার সন্ধ্যায় অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের শুভ বিবাহ। তার আগে অনন্তকে আশীর্বাদ করল গোটা আম্বানি পরিবার। জমকালো অনুষ্ঠানের আগে বড় ছেলে আকাশ আম্বানি, পুত্রবধূ শ্লোকা মেহতা, মেয়ে ইশা আম্বানি ও জামাতা আনন্দ পিরামলের সঙ্গে পোজ দিলেন মুকেশ আম্বানিও।

রেড কার্পেটে পাপারাৎজিদের জন্য সন্তান ও জামাইদের সঙ্গে এক ফ্রেমে দাঁড়ালেন মুকেশ আম্বানি। ঝলসে উঠল ক্যামেরা। দৃষ্টি আকর্ষণের আশায় নাম ধরে চিৎকার করছিলেন পাপারাৎজিরা। ক্ষণিকের জন্য সেই ডাকে সাড়া দিয়ে মুখ তুলে তাকালেন আকাশ। গোটা মুহূর্তটাই ধরা পড়ল ক্যামেরায়।

পোজ দেওয়ার আগে পাপারাৎজিদের শান্ত করেন মুকেশ আম্বানি। চিৎকার চেঁচামেচি করতে বারণ করেন। তারপর সপরিবারে পোজ দেন ক্যামেরার সামনে। যাওয়ার আগে পাপারাৎজিদের হাতজোড় করে ধন্যবাদ জানান ইশা আম্বানি।

আরও পড়ুন: সাদা শাড়িতে একেবারে অনন্য রূপে রাধিকা! দেখুন প্রাক বিবাহ অনুষ্ঠানের অদেখা সব ছবি

আজ শুক্রবার, ১২ জুলাই ‘শুভ বিবাহ’ বা মূল বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে অনন্ত-রাধিকার চার হাত এক হবে। অনুষ্ঠানের ড্রেস কোড চিরাচরিত ভারতীয় পোশাক। ১৩ জুলাই ‘শুভ আশীর্বাদ’, নবদম্পতিকে আশীর্বাদ করবে আম্বানি ও মার্চেন্ট পরিবার। এই দিন ভারতের আনুষ্ঠানিক পোশাকের ড্রেস কোড রাখা হয়েছে। ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা বিয়ের রিসেপশন, জমকালো ভারতীয় পোশাক পরার অনুরোধ করা হয়েছে অতিথিদের।

অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষে বেশ কয়েকটি অনুষ্ঠানের আয়োজন করে আম্বানি পরিবার। এর মধ্যে বিয়ের মূল অনুষ্ঠানের আগে ছিল ঐতিহ্যবাহী হলদি ও মেহেন্দি অনুষ্ঠানও। তার আগে চলতি বছরের শুরুতে গুজরাতের জামনগরে বসেছিল প্রাক বিবাহ অনুষ্ঠানের আসর। সেখানে ব্যবসা, ক্রীড়া এবং বিনোদন জগতের নামীদামি ব্যক্তিত্বরা উপস্থিত হয়েছিলেন।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়েতে সামিল হতে মুম্বইয়ে পা রাখলেন লালু প্রসাদ যাদব; সঙ্গে স্ত্রী রাবড়ি দেবী এবং পুত্র তেজস্বী যাদবও

অনন্ত-রাধিকার ‘শুভ বিবাহ’ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ব্যবসা, রাজনীতি ও শিল্প জগতের নামীদামি ব্যক্তিত্ব। অতিথিদের তালিকায় রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে রয়েছেন রাজনাথ সিং, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নায়ডু, নারা লোকেশ, পবন কল্যাণ, মমতা বন্দ্যোপাধ্যায়, এম কে স্টালিন, কে টি রামারাও, শিবরাজ সিং চৌহান, অভিষেক মনু সিংভি, সলমন খুরশিদ, দিগ্বিজয় সিং, কপিল সিব্বল এবং সচিন পাইলট। এছাড়া জন কেরি, টনি ব্লেয়ার, বরিস জনসন, মাত্তেও রেনজির মতো আন্তর্জাতিক রাজনৈতিক নেতারাও উপস্থিত থাকবেন।

বিয়েতে উপস্থিত অন্যান্য আন্তর্জাতিক অতিথিরা হলেন কিম কার্দাশিয়ান, খলো কার্দাশিয়ান এবং জন সিনা। বলিউডের বেশ কয়েকজন তারকাও এই অনুষ্ঠানে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। এর মধ্যে রয়েছেন সলমন খান, শাহরুখ খান, আমির খান, প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাস, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রণবীর কপূর, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, রণবীর সিং, জাহ্নবী কপূর প্রমুখ।