South Bengal News: ভরা ক্লাসরুমের মধ্যেই…ছাত্রীর সঙ্গে একী আচরণ শিক্ষকের! মুহূর্তে রণক্ষেত্র খণ্ডঘোষ, পুলিশকে ছোঁড়া হল ইট

দক্ষিণবঙ্গ: চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে। অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে মারমুখী জনতার মুখে পড়ে যায় পুলিশ। পুলিশকে লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। উত্তেজিত জনতাকে বাগে আনতে লাঠিচার্জও করতে হয় পুলিশকে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রোজকার মতো স্কুলে গিয়েছিল ওই পড়ুয়া। সেখানে সে শিক্ষকের হাতে শ্লীলতাহানির শিকার হয় বলে অভিযোগ। এর আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে এমন আচরণ করার অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। তারপরে এদিন বিষয়টি সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়ে এলাকার বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

অভিযোগ, ক্লাস চলাকালীন আচমকা ওই ছাত্রীর সঙ্গে স্কুলেরই এক শিক্ষক অশালীন আচরণ করতে থাকেন। পরে ওই ছাত্রী পুরো ঘটনার কথা মা-বাবার কাছে খুলে বলে। প্রতিবেশীদেরও জানায়। ঘটনার কথা শোনা মাত্রই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। একজোট হয়ে স্কুলে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। অভিযুক্তের কড়া শাস্তির দাবি ওঠে।

আরও পড়ুন: সাদা শাড়িতে একেবারে অনন্য রূপে রাধিকা! দেখুন প্রাক বিবাহ অনুষ্ঠানের অদেখা সব ছবি

এরইমধ্যে খবর যায় পুলিশে। উত্তেজনার খবর পেতেই এলাকায় আসে পুলিশ। কিন্তু, পুলিশের উপরেও ক্ষোভ উগরে দিতে থাকেন এলাকার লোকজন। দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ। পুলিশকে লক্ষ্য করে উড়ে আসে ইট। মুহূর্তেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় আরও তপ্ত হয় পরিস্থিতি। ওই শিক্ষক ছাড়াও আরও ১০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। সকলেই তোলা হয়েছে আদালতে।

এলাকার লোকজন বলছেন, আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তাঁদের দাবি, আর কোনও জায়গায় যাতে ওই শিক্ষক চাকরি করতে না পারেন সেই ব্যবস্থা করতে হবে প্রশাসনকে।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়েতে সামিল হতে মুম্বইয়ে পা রাখলেন লালু প্রসাদ যাদব; সঙ্গে স্ত্রী রাবড়ি দেবী এবং পুত্র তেজস্বী যাদবও

পূর্ব বর্ধমানের পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে পুলিশের গাড়িতে ইট মারা হয়। তাতে গাড়ির কাচ ভেঙে যায়। বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হন। পুলিশের উপরে হামলার অভিযোগে ৮ জন পুরুষ ও ২ জন মহিলাকে গ্রেফতার করা হয়েছে।