Vikram Chatterjee: পর্দায় ‘সূর্য’ হয়ে আসছেন বিক্রম! শুভেচ্ছা জানালেন সুপারস্টার আর মাধবন, কী বললেন

কলকাতা: ১৯ জুলাই বড়োপর্দায় মুক্তি পাবে বিক্রম চট্টোপাধ্যায়ের নতুন ছবি ‘সূর্য’। ইতিমধ্যে ছবির গান এবং ট্রেলার মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই সেগুলি  দর্শকের ভালবাসা পেয়েছে। আর সেই ছবি মুক্তির আগে তামিল সুপারস্টার আর মাধবন শুভেচ্ছাবার্তা জানালেন। ‘সূর্য’ একটি তামিল ছবির বাংলা সংস্করণ। ছবির নাম ছিল ‘মারা’। অভিনয় করেছেন আর মাধবন। বক্স অফিসে।

মাধবন বলেন, “মারা খুব বিশেষ তাঁর জন্য। এই গল্প নিয়ে বাংলা ভাষায় মুক্তি পাচ্ছে ‘সূর্য’। আশা করছি সুপারহিট হবে। অফুরন্ত শুভেচ্ছা বিক্রম চ্যাটার্জি। ইভোভেটিভ ফিল্মস এবং পরিচালক শিলাদিত্য মৌলিককে শুভেচ্ছা।” বাংলা ভাষায় এক গল্প নিয়ে সেই এক প্রযোজক প্রদীপ চক্রবর্তী তৈরি করেছেন ‘সূর্য’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়। ছবিতে সূর্যের চরিত্রে অভিনয় করছেন বিক্রম। ‘পারিয়া’ ছবি মুক্তির আগে শুভেচ্ছা জানিয়েছিলেন সুপারস্টার ববি দেওল। দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল সেই ছবিটি।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়ে যেন বলিউডের ‘রিইউনিয়ন’… কে কেমন সাজলেন? সবথেকে নজর কাড়লেন কে? রইল সব ছবি

আরও পড়ুন: সুহানাকে নিয়ে কেনাকাটা! নিজের হাতে জুতো নিয়ে দেখছেন শাহরুখ, ‘বাদশা’র মিষ্টি মুহূর্ত

পরিচালক শিলাদিত্য মৌলিকের পরিচালনায় তৈরি হয়েছে ‘সূর্য’৷ ছবিতে বিক্রমের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী মধুমিতা সরকার ও দর্শনা বণিককে। উমা চরিত্রে দেখা যাবে মধুমিতাকে এবং দিয়া চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দর্শনা বণিককে।