সাত পাকে বাঁধা পড়েছেন আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্র। শুক্রবার সন্ধ্যায় তারকাখচিত জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে ছোটবেলার বন্ধু রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনন্ত আম্বানি।

Anant Ambani-Radhika Merchant Wedding: রাধিকাকে আদুরে চুম্বন অনন্তের, বিয়ের আনন্দে নেচে উঠলেন বর-কনে, রোম্যান্টিক ভিডিও নিমেষে ভাইরাল

মুম্বই: গত ১২ জুলাই অর্থাৎ শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। আর বিয়ের মণ্ডপে একে অপরকে যেন আনন্দ ধরে রাখতে পারছিলেন না অনন্ত-রাধিকা। মিষ্টি মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে যে, মালাবদল হল বর-কনের। তৈরি হল এক সুন্দর আবেগঘন মুহূর্ত। বিয়ের রীতি-আচার শুরু হতে না হতেই কনে রাধিকার কপালে চুম্বন করলেন অনন্ত। এরপরেই মিষ্টি করে আনন্দে নেচে উঠলেন বর-কনে।

বিয়ের রীতি পালন করার জন্য মণ্ডপের দিকে পা বাড়ানোর আগেই একে অপরের সঙ্গে আলাপচারিতাও সেরে ফেলতে দেখা গেল অনন্ত-রাধিকাকে। বিয়ের ক্ষেত্রেও নিজের সংস্কৃতিকে ভোলেননি রাধিকা। আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। যেন চোখ ফেরানোই যায় না! কনের স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন তারকা ফ্যাশন স্টাইলিস্ট রিয়া কাপুর। অন্যদিকে অনন্তের রাজকীয় বিবাহের পোশাকটির স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন তারকা ফ্যাশন স্টাইলিস্ট শালিনা নাথানি।

 

View this post on Instagram

 

A post shared by Snehkumar Zala (@snehzala)

আরও পড়ুন-  ভয়ঙ্কর তোলপাড় পরিবর্তন! সূর্য-মঙ্গল-বুধ-শুক্রের বিরাট চালে ভাগ্যের খেলা শুরু…! কারা ভাগ্যবান, কাদের লোকসান? আপনার কপালে কী?

ইতিমধ্যেই অনন্ত এবং রাধিকার আরও একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, তাঁরা দুজনেই দাঁড়িয়ে রয়েছেন মণ্ডপে। একে অপরের জন্য লেখা প্রতিশ্রুতির আদানপ্রদান করছেন অনন্ত-রাধিকা। যেখানে রাধিকা প্রতিশ্রুতি দিয়েছেন যে, তাঁদের ঘর-সংসার হয়ে উঠবে সুরক্ষিত স্থান, সেই সঙ্গে তা ভালবাসা এবং ঐক্যে ভরে উঠবে। আর নববধূকে অনন্তের প্রতিশ্রুতি, রাধিকার জন্য তাঁর স্বপ্নের ঘর গড়ে তুলবেন।
বিয়ের মণ্ডপে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রাধিকা।

আরও পড়ুন-   মাত্র ৭ দিনেই জব্দ! ধমনী থেকে নিংড়ে বার করবে কোলেস্টেরল, শিরায় জমে থাকা ময়লা হবে সাফ, রোজ পাতে রাখুন এই খাবার

তিনি বলেন, “আমাদের ঘর শুধু একটা জায়গাই নয়, এটা আমাদের ভালবাসা এবং ঐক্যের অনুভূতি হয়ে উঠবে। আর আমরা যেখানে আছি, সেটাই আমাদের ঘর। আর আমরা যেখানেই থাকি, সেখানেই গড়ে উঠবে আমাদের ঘর।” এরপরেই অনন্ত বলে ওঠেন, “রাধিকা, ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে আমরা একসঙ্গে মিলে আমাদের স্বপ্নের ঘর তৈরি করতে পারব। আমাদের ঘর শুধু একটা স্থান হবে না, সেই সঙ্গে তা হয়ে উঠবে ভালবাসার আবেগ, সে আমরা যেখানেই থাকি না কেন!”

গত শুক্রবারই ধুমধাম করে অনন্ত-রাধিকার শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। এর জন্য ড্রেস কোড ছিল ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। ১৩ জুলাই অনুষ্ঠিত হবে ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। আগামী ১৪ জুলাই উদযাপিত হবে ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান চিক’।