এক ছবিতে দেবেশ রায়চৌধুরী ও বিশ্বনাথ বসু… শুটিং চলছে ‘কুইক স্যান্ড–চোরাবালী’র 

নাট্যজগৎ থেকে যাঁরা সিনেমায় এসেছেন তাঁদের অভিনয়ের ধারা সব সময় বাকি আর পাঁচজনের থেকে আলাদা হয়ে থাকে। কারণ তাদের প্রত্যেকেরই একটা নির্দিষ্ট মেথড অ্যাক্টিং থাকে। অভিনেতা দেবেশ রায়চৌধুরী ও বিশ্বনাথ বসুও এমন দুই ব্যক্তিত্ব যারা থিয়েটার থেকে সিনেমায় এসেছেন।

চলচ্চিত্র জগতে তাঁরা যথেষ্ট নাম ও প্রশংসা কুড়িয়েছেন তাদের নিজস্ব অভিনয় সত্তার জন্য। এবার একই ছবিতে দেখা যাবে এই দুই শক্তিশালী অভিনেতাকে। এক ছবিতে কাজ করছেন দেবেশ রায়চৌধুরী ও বিশ্বনাথ বসু। ছবির নাম কুইক স্যান্ড–চোরাবালী।

আরও পড়ুন: ট্রাম্পের সভায় গুলি! কান থেকে ছিটকে মুখে-ঠোঁটে রক্ত, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে খুনের ছক?

শুটিং চলছে বাংলা সিনেমা ‘কুইক স্যান্ড–চোরাবালী’র। যার কাহিনী চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অরিন্দম সেনগুপ্ত। সিনেমাটির পরিচালনায় রয়েছেন সোমনাথ গুপ্ত। আর এই ছবিতে বিভিন্ন ভূমিকায় অভিনয় করছেন দেবেশ রায়চৌধুরী বিশ্বনাথ বসুর মত অভিনেতারা।

এছাড়াও অভিনয় করেছেন দেবাশীষ গঙ্গোপাধ্যায়, বৈশাখী আচার্য্য , অন্তরা ঘোষ, শঙ্কর সেনশর্মা , সীমা হালদার প্রমূখ। গ্রামের মেয়ে তিন্নি । খুব ডানপিটে ও দুষ্টু। ভালো অভিনয় করে। স্বপ্ন দেখে একদিন বড় হয়ে অভিনেত্রী হবে ।

গ্রামের জীবন মাস্টার ও অলোকের চোখে ধরা পড়ে তিন্নির প্রতিভা ।কিন্তু তিন্নির বাবা কিছুতেই তাকে অভিনয় করতে দিতে চায় না।ঘটনাচক্রে নিজের গ্রাম ও আপনজনদের ছেড়ে চলে যেতে তিনি বাধ্য হয়।এসে পড়ে টলিপাড়ায় নিজের স্বপ্নের খোঁজে।কিন্তু টলিপাড়ার চোরাবালিতে আটকে যায় তিন্নির হাসিখুশি সরল জীবন । এ যেন এক গোলক ধাঁধা। এ চোরাবালি থেকে কি মুক্তি পাবে তিন্নি এই নিয়ে তৈরি হচ্ছে বাংলা সিনেমা  কুইক স্যান্ড–চোরাবালী।

আরও পড়ুন: চুলের স্বাস্থ‍্য থেকে হার্ট, ফুসফুস, হাজারো রোগ দূরে রাখে! রান্নাঘরে অবহেলায় পড়ে এই ‘সুপারফুড’, গরমে সুস্থ থাকতে এখনই খান

কলকাতার আশপাশে এবং জেলাতে বিভিন্ন জায়গায় জোর কদমে চলছে শুটিং। গ্রামের পাশাপাশি কলকাতারও বিভিন্ন লোকেশনে শুটিং রয়েছে। তিন্নির জীবনের ট্রানজিশন গ্রাম থেকে শহর প্রতিটি ধাপে তুলে ধরা হবে ধরা হবে। একসঙ্গে একই ছবিতে অভিনয় করতে পেরে দেবেশ রায়চৌধুরী ও বিশ্বনাথ বসু দুজনেই আনন্দিত। একটু অন্য ধারার গল্প নিয়ে তৈরি এই ছবি নিয়ে আশাবাদী এরা প্রত্যেকে।