অনন্ত-রাধিকার জন্য ধোনির আবেগঘন পোস্ট, সাক্ষী ধোনিও লিখলেন মনের কথা

মুম্বই: মুম্বইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে যেন চাঁদের হাট! মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্তর বিয়ে ঘিরে গত কয়েক মাস ধরেই যেন উৎসবের আবহ! প্রি-ওয়েডিং থেকে বিয়ে, উৎসাহ, উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

বলিউড থেকে হলিউড, ক্রিকেট, তাবড় তাবড় সেলেব্রিটিদের ভিড় এই বিয়েতে। ক্রীড়াজগতের বহু তারকাদের দেখা গেল। উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সস্ত্রীক বিয়েতে হাজির ছিলেন ধোনি।

আর এই বিয়েতে দেখা গেল এক বিরল দৃশ্য। গানের তালে কোমর দুলিয়ে নাচলেন ‘ক্যাপ্টেন কুল’। বরযাত্রীদের সঙ্গে ধোনির সেই নাচের ভিডিও ভাইরাল। তবে অনন্ত ও রাধিকার জন্য আবেগঘন পোস্ট করলেন ধোনি।

আরও পড়ুন- অনন্ত-রাধিকার বিয়েতে এলেন না একমাত্র ‘এই’ দু’জন! বিয়ে বাড়িতে সবাই খুঁজল তাঁদের!

এমএস ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী সিং ধোনিকে দেখা গেল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সঙ্গে। ধোনি লিখলেন- তোমাদের বিবাহিত জীবন সুখের হোক, এই কামনা করি।

সাক্ষী সিং ক্যাপশন-সহ নবদম্পতির সাথে ছবি শেয়ার করেছেন। লিখলেন, “রাধিকা এবং অনন্ত, তোমাদের বিয়ের অনেক অভিনন্দন! তোমাদের ভালবাসা উজ্জ্বল হয়ে উঠুক, ঠিক রাধিকার হাসি এবং অনন্তের হৃদয়ের মতোই। তোমরা সারাজীবন সুখে থাকো, হাসিখুসি থেকো। অনেক ভালবাসা তোমাদের জন্য।

১২ জুলাই, ২০২৪-এ অনন্ত আম্বানি তাঁর জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেছিলেন। এই বিয়ের আসর একটি দর্শনীয় ব্যাপার ছিল। বিয়েতে উপস্থিত বহু তারকা। ছিলেন আন্তর্জাতিক তারকারাও।

আরও পড়ুন- এতদিনে দাদার জবাব! ৩ বছর আগের ঘটনা নিয়ে হইচই, মুখ খুললেন সৌরভ

অনন্ত এবং রধিকার প্রাক-বিবাহের উত্সব জামনগরে মার্চ মাসে শুরু হয়েছিল। তিন দিনব্যপী সেই অনুষ্ঠানও ছিল দেখার মতো। দিলজিৎ দোসাঞ্জ এবং অরিজিৎ সিং-এর মতো উল্লেখযোগ্য ব্যক্তিত্বরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পপ আইকন রিহানার পারফরম্যান্স ছিল সেদিন।