PM Narendra Modi on X handle: এক্স হ্যান্ডলে সেঞ্চুরি মোদির, জনপ্রিয়তায় সবাইকে ছাপিয়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: এক্স হ্যান্ডলে সবাইকে ছাপিয়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্প্রতি তাঁর এক্স হ্য়ান্ডলে অনুসরণকারীর সংখ্যা ১০০ মিলিয়নের মাইলফলক ছাড়িয়েছে।

এই ১০০ মিলিয়ন অনুসরণকারীর সংখ্যা পেরোনোর সঙ্গে সঙ্গে দেশ তথা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ হলেন মোদি। বিভিন্ন ভারতীয় রাজনীতিবিদদের সোশ্যালয় মিডিয়া ফলোয়ারের সংখ্যা মোদির অনেকটাই বেশি। শুধু তাই নয়, তাঁর ধারে কাছে কেউ নেই।

আরও পড়ুন: প্রসবের সময় মারা যান স্ত্রী! দেহ সৎকার করে চিতাভস্ম থেকে যা পাওয়া গেল… জানলে আপনিও শিউরে উঠবেন

শুধু তাই নয়, ভারতের প্রধানমন্ত্রী মোদি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন-সহ তাবড় তাবড় নেতাদের থেকেও জনপ্রিয়তার বিচারে অনেকটাই এগিয়ে রয়েছেন। এক্স হ্যান্ডলে বাইডেনের বর্তমানে ৩৮.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এক্স-এ মোদির জনপ্রিয়তা বিভিন্ন পেশার অনেক মহাতারকাদেরও চমকে দিতে বাধ্য।

সেঞ্চুরি মোদির।
সেঞ্চুরি মোদির।

আরও পড়ুন: ফের বাবা ভাঙ্গার ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী! ২০২৫-এ কী হবে? শুনলে গায়ে কাঁটা দেবে

১০০ মিলিয়নেরও বেশি অনুসরণকারী হওয়ার সঙ্গে সঙ্গেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স হ্যান্ডলে সর্বাধিক জনপ্রিয় বিশ্ব নেতা হয়ে আরও একটি মাইলফলক স্থাপন করেছেন। সমাজমাধ্যম বর্তমানে খবর এবং তথ্য আদানপ্রদানের গুরুত্বপূর্ণ মাধ্যম। বিভিন্ন নেতারা জনসংযোগ, তথ্য সাধারণ মানুষকে দেওয়ার জন্য সমাজমাধ্যম ব্যবহার করেন। বলাই বাহুল্য প্রধানমন্ত্রীও এক্স হ্যান্ডল থেকে প্রচুর গুরুত্বপূর্ণ তথ্য দেশ তথা বিশ্বের মানুষকে দেন, সেই সঙ্গে যোগাযোগ রাখেন বিশ্বের খ্যাতনামী ব্যক্তিদের সঙ্গে।