ভয়ঙ্কর কাণ্ড! আম্বানিদের বিয়ে দেখার শখ... দুই যুবক যা করলেন কল্পনা করা যায় না, তারপর...

Anant Ambani-Radhika Merchant Wedding: ভয়ঙ্কর কাণ্ড! আম্বানিদের বিয়ে দেখার শখ… দুই যুবক যা করলেন কল্পনা করা যায় না, তারপর…

মুম্বই: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে ভয়ানক কাণ্ড। দুই যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিশ। আটক করা হয়েছে দু’জনকে। এএনআই সূত্রে খবর, বিয়ের আমন্ত্রণ ছাড়াই অনুষ্ঠানস্থলে প্রবেশ করেছিলেন সেই দুই যুবক।

সংবাদ সংস্থা জানিয়েছে, একজনের নাম, ভেঙ্কটেশ নারাসাইয়া আলুরি। বয়স ২৬ বছর। তিনি ইউটিউবার বলে পরিচয় দিয়েছেন। অন্যজন লুকমান মোহাম্মদ শফি শেখ। বয়স ২৮ বছর। নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছেন।

দু’জনকেই মুম্বইয়ের বিকেসি পুলিশ হেফাজতে নিয়েছিল। তাঁদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাঁরা অন্ধ্রপ্রদেশ থেকে আম্বানিদের বিয়েতে যোগ দিতে এসেছিলেন বলে অভিযোগ। পুলিশ অভিযুক্তদের নোটিশ দেওয়ার পরে এবং আইনি ব্যবস্থা নিয়ে ছেড়ে দিয়েছে বলে জানাল এএনআই।

আরও পড়ুন: বিদাই অনুষ্ঠানে চোখে জল কনে রাধিকার, পুত্রবধূর সঙ্গে কেঁদে ফেললেন মুকেশ আম্বানিও

গত পরশু, শুক্রবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এবং এমডি মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং এনকোর হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের সিইও বীরেন মার্চেন্ট ও উদ্যোক্তা শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকার বিয়ে হয়। মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড ড্রাইভে অনুষ্ঠিত হয়েছিল। এটি একটি কনভেনশন সেন্টার যার মালিক আম্বানি পরিবার। শনিবার ছিল আশীর্বাদ এবং রবিবার ছিল জমকালো সংবর্ধনা এবং বিদাই অনুষ্ঠান।