হবু মা দীপিকা

Anant Ambani-Radhika Merchant Wedding: ইশা আম্বানির কন্যার সঙ্গে খুনসুটি হবু মা দীপিকার; অনন্ত-রাধিকার বিবাহের অনুষ্ঠানে ধরা পড়ল এক বিরল মুহূর্ত

মুম্বইঃ খুব শীঘ্রই কোল আলো করে সন্তান আসতে চলেছে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আর অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠানে দীপিকার মাতৃত্বের স্নেহপ্রবণ দিকটার ঝলক মিলল। আসলে ইশা আম্বানির কন্যা আদ্যার সঙ্গে খুনসুটি এবং খেলায় মত্ত থাকতে দেখা গেল হবু মা-কে। দীপিকার সঙ্গে ছোট্ট আদ্যার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। তাঁদের সঙ্গে অবশ্য দেখা যাচ্ছে রণবীর সিংকেও।

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটিতে দেখা গিয়েছে যে, ইশার কোলে রয়েছে ছোট্ট আদ্যা। আর একরত্তির সঙ্গে মিষ্টি খুনসুটিতে মেতেছিলেন দীপিকা। তাঁর মুখে তখন চওড়া হাসি। ইশার কন্যার সঙ্গে কথাও বলছিলেন অভিনেত্রী। শুধু হবু মা দীপিকাই নন, হবু বাবা রণবীরকেও আদ্যার সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে।

নিজের মা এবং স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দীপিকা। যদিও রণবীরকে বরযাত্রীদের সঙ্গে দেখা গিয়েছে। দুর্দান্ত নাচ-গানে একেবারে মঞ্চে যেন আগুন ধরিয়ে দিয়েছেন তিনি! তবে এর কিছু সময় পরে হেঁটে আসতে দেখা যায় দীপিকাকে। ওই অনুষ্ঠানে তিনি রজনীকান্তের সঙ্গে দেখা করেন এবং অমিতাভ বচ্চনের সঙ্গেও কথা বলেন।

এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও এই বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তিনি দীপিকার সঙ্গে একটি ছবি শেয়ার করে সমস্ত ট্রোলের জবাব দিয়েছেন। রানিয়া ইয়েহিয়া নামে মিশরের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দীপিকার ছবি ভাগ করে নিয়েছেন। সমস্ত ট্রোল নাকচ করে দিয়ে রানিয়া জানান যে, দীপিকা বর্তমানে অ্যাডভান্সড স্টেজ প্রেগন্যান্সিতে রয়েছেন। ফলে ঠিক মতো হাঁটতেই পারছেন না।

রানিয়া লিখেছেন, “দীপিকা অন্তঃসত্ত্বা মহিলা। ঠিক মতো দাঁড়াতে পারছেন না তিনি। এমনকী বসে থাকাকালীন শ্বাস পর্যন্ত ঠিক করে নিতে পারছেন না। যথেষ্ট অবিচার!” চলতি বছর মার্চ মাসে সন্তান আগমনের খবর ভাগ করে নিয়েছিলেন দীপিকা-রণবীর। এটাও জানিয়েছিলেন যে, সেপ্টেম্বরেই তাঁদের কোলে আসতে চলেছে প্রথম সন্তান।

এমনিতে দীপিকা বড় দু’টি ছবিতে কাজ করছেন। এর মধ্যে অন্যতম হল নাগ অশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’। আর রোহিত শেঠির ‘সিংহম এগেইন’। ‘কল্কি ২৮৯৮’ এডি বক্স অফিসে দুর্ধর্ষ ফল করেছে। অন্য দিকে চলতি বছর পরের দিকে মুক্তি পাবে ‘সিংহম এগেইন’।