Katrina Kaif: ১৩ বছর পেরিয়ে গেল! পুরনো স্মৃতি ছুঁয়ে দেখলেন ক্যাটরিনা, বিশেষ মুহূর্তের ছবি পোস্ট

জীবন হবে সিনেমার মতো। এমন ইচ্ছা কমবেশি সকলেরই হয়। আজ থেকে ১৩ বছর আগে সেই ইচ্ছায় আরও গাঢ় রং ঢেলেছিলেন পরিচালক জোয়া আখতার। পর্দায় জাদুকাঠি ছুঁইয়ে তৈরি করেছিলেন 'জিন্দেগি না মিলেগি দোবারা'।
জীবন হবে সিনেমার মতো। এমন ইচ্ছা কমবেশি সকলেরই হয়। আজ থেকে ১৩ বছর আগে সেই ইচ্ছায় আরও গাঢ় রং ঢেলেছিলেন পরিচালক জোয়া আখতার। পর্দায় জাদুকাঠি ছুঁইয়ে তৈরি করেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’।
২০১১ সালে ১৫ জুলাই মুক্তি পেয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা'। তিন বন্ধুর প্রেম-অপ্রেম, জীবনের ওঠাপড়া, টানাপড়েন, বেড়াতে গিয়ে নিজেদের নতুন করে খুঁজে পাওয়া, সবটাই পর্দায় তুলে ধরেছিলেন জোয়া। সেই ছবিতেই অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ।
২০১১ সালে ১৫ জুলাই মুক্তি পেয়েছিল ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। তিন বন্ধুর প্রেম-অপ্রেম, জীবনের ওঠাপড়া, টানাপড়েন, বেড়াতে গিয়ে নিজেদের নতুন করে খুঁজে পাওয়া, সবটাই পর্দায় তুলে ধরেছিলেন জোয়া। সেই ছবিতেই অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ।
সেই ছবির কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করলেন ক্যাটরিনা। ছুঁয়ে দেখলেন নস্টালজিয়া। লিখলেন, 'বিশেষ পরিচালক এবং দারুণ সব মানুষদের সঙ্গে খুব সুন্দর একটা সময় ছিল।'
সেই ছবির কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করলেন ক্যাটরিনা। ছুঁয়ে দেখলেন নস্টালজিয়া। লিখলেন, ‘বিশেষ পরিচালক এবং দারুণ সব মানুষদের সঙ্গে খুব সুন্দর একটা সময় ছিল।’
'জিন্দেগি না মিলেগি দোবারা'-তে ড্রাইভিং ইনস্ট্রাক্টরের চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন হৃতিক রোশন। দু'জনের রসায়ন দর্শকদের নজর কেড়েছিল।
‘জিন্দেগি না মিলেগি দোবারা’-তে ড্রাইভিং ইনস্ট্রাক্টরের চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন হৃতিক রোশন। দু’জনের রসায়ন দর্শকদের নজর কেড়েছিল।
১৩ বছর পরেও এই ছবির ঘোর কাটেনি। দর্শকরা এখনও বসে দ্বিতীয় কিস্তির আশায়। জোয়া কি সেই পথেই হাঁটবেন? এখন সেটাই দেখার।
১৩ বছর পরেও এই ছবির ঘোর কাটেনি। দর্শকরা এখনও বসে দ্বিতীয় কিস্তির আশায়। জোয়া কি সেই পথেই হাঁটবেন? এখন সেটাই দেখার।